আলোচিত সংবাদ

গুলশানে আবাসিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর গুলশান-২ নম্বরের একটি ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।বুধবার (২৭ অক্টোবর) বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম সদর দফতরের ডিউটি অফিসার মো. রাফি মোর নিউজ বিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, গুলশান-২ এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর ৬ তলা ভবনের নিচতলায় আগুন লাগে। আগুনের প্রাথমিক কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন আগুন নেভাতে কাজ করছেন।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে গুলশান-২ পিংক সিটির পাশের ভবন থেকে হঠাৎ বিকট বিস্ফোরণের শব্দ হয়। এরপরই ধোঁয়া দেখা যায়। সম্ভবত এসি বিস্ফোরণ হতে পারে।

আরও পড়ুন=সদ্য এক বছর বয়স পেরিয়েছে টালিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং নায়িকা শুভশ্রীর ছেলে ইউভানের। প্রথম জন্মদিন এবং দ্বিতীয় দুর্গোৎসব কাটানোর পর সদ্য ইউভান তার বাবা-মার সঙ্গে ঘুরতে গিয়েছিল মালদ্বীপে।

সেখানকার সফর অবশ্য শেষ হয়েছে। সপ্তাহ খানেক আগেই তারা ফিরেছেন কলকাতায়। তবে মালদ্বীপে কাটানো বিভিন্ন বিশেষ মুহূর্তগুলিকে একে একে ইনস্টাগ্রামের শেয়ার করছেন রাজ।

সম্প্রতি তিনি ভ্যাকেশন মোমেন্টস থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। রাজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে মা শুভশ্রীর সঙ্গে ইংরেজি গানে জমিয়ে নাচছে ইউভান।মালদ্বীপের সমুদ্রের ধারের রিসোর্টে উঠেছিলেন রাজশ্রী। ভিডিওতে ধরা পড়েছে সমুদ্রের দৃশ্য। ভিডিওটি যে রাজই তুলেছেন, তা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের কোলে চেপে রয়েছে ইউভান। শুভশ্রী তাকে কোলে নিয়ে আপন মনে নাচছেন। মা-ছেলের এমন মিষ্টি মুহূর্তের ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। ঋতাভরী চক্রবর্তীসহ টলিউডের অন্যান্য তারকারাও এই পোস্টে ভালোবাসার প্রতিক্রিয়া দিয়েছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!