আলোচিত সংবাদ

বিয়েবার্ষিকীতে দোয়া চাইলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক

সপ্তম বিয়েবার্ষিকীতে দোয়া চেয়েছেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক।রোববার (৩১ অক্টোবর) বিয়েবার্ষিকী উপলক্ষে মুজিবুল হক ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, ‘আজ আমাদের সপ্তম বিয়েবার্ষিকী। প্লিজ সবাই আমাদের জন্য দোয়া করবেন’।

এদিকে, বিয়েবার্ষিকীতে তাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান লিখেছেন, ‘অভিনন্দন, শতায়ু হন’।

মুজিবুল হকের ফেসবুক স্ট্যাটাস

২০১৪ সালে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নিয়ে ওই বছরের ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনার হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যাসন্তানের বাবা হন। ২০১৮ সালের ১৫ মে তাদের ঘর আলো করে আসে যমজ পুত্রসন্তান।

১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে মুজিবুল হক জন্মগ্রহণ করেন। ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে তিনি চৌদ্দগ্রাম থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

১৯৮৫ সালের ২০ মে হনুফা আক্তার ওরফে রিক্তা জন্মগ্রহণ করেন। ২০০১ সালে গল্লাই আবেদা নূর বালিকা উচ্চবিদ্যালয় থেকে রিক্তা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে এলএলবি পাস করেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!