আলোচিত সংবাদ

মারা গেলেন বিএনপির নেতা, হাসপাতালে ছুটে গেলেন আ.লীগ নেতারা

অসুস্থ হয়ে ঢাকা জেলা বিএনপির এক নেতার মৃত্যু খবরে হাসপাতালে ছুটে গেলেন সাভারের আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ রবিবার বিকেলে সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান ঢাকা জেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক নূল করিম ভূঁইয়া (৬৫)।

মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। সন্ধ্যা ৭টার দিকে ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্টও দেন তিনি।

সেখানে রাজীবের আপলোডকৃত ছবিতে আরো আওয়ামীলীগ নেতাদেরও দেখা যায়। তারা হলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এবিএম আজহারুল ইসলাম সুরুজসহ অন্যান্য নেতাকর্মীরা।এর আগে, রবিবার (০৫ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনপি নেতার মৃত্যুর খবরে আওয়ামী নেতাদের এমনভাবে ছুটে যাওয়ার ব্যাপারটিকে সৌহার্দ্যমূলক ও ইতিবাচক ভাবেই দেখছেন বিএনপির নেতাকর্মীরা।এ ব্যাপারে ঢাকা জেলা যুবদলের সহসভাপতি মো. আমজাদ হোসেন বলেন, তার মৃত্যুতে তাকে দেখতে যাওয়া, তার পরিবারের পাশে দাঁড়ানো মানবিকতার অংশ। রাজনৈতিক মতাদর্শে ভিন্নতা থাকলেও রাজনীতির মাঠে তো আমরা সহকর্মী। এটা আসলে রাজনীতি বা সামাজিকতার একটা অংশ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এবিএম আজহারুল ইসলাম সুরুজ বলেন, একটা মানুষের মৃত্যু সবকিছুর উর্ধ্বে। তিনি একজন রাজনৈতিক বর্ষীয়ান নেতা। আমরাও তো রাজনৈতিক নেতা। তার মৃত্যুতে আমরা সহমর্মীতা জানিয়েছি। আমরা তার পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তবে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিবের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।নূর করিম ভূঁইয়া দীর্ঘদিন সাভারের অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারসহ বসবাস করতেন তিনি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!