আলোচিত সংবাদ

আমি প্রতিমন্ত্রীকে সামাল দেওয়ার চেষ্টা করেছি মাত্রঃ নায়ক ইমন

সময়ের সেরা আলোচিত রাজনীতিবিদ তথ্য প্রতিমন্ত্রী ডঃ মুরাদ। বেশ কিছুদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ।

যেখানে শোনা যায়, অশ্লীল ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও।

মূলত প্রতিমন্ত্রী ও এ নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে কাছে মুখ খুললেন ইমন। জানান, অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দেন প্রতিমন্ত্রী।

ইমন বলেন, ‘‘আমরা তখন একটা শুটিংয়ের প্রস্তুতিতে ছিলাম। ছবির নাম ‘ব্লাড’। ডিরেক্টর সুমন ভাইসহ (ওয়াজেদ আলী সুমন) আমরা মিটিং করছিলাম। তখন উনি (প্রতিমন্ত্রী) হঠাৎ ফোন দিয়েছেন। উনি কিন্তু প্রথমেই বলেছেন, তুই ফোন ধরস নাই কেন?’ পরে উনিই আবার ফোন দিয়েছেন। এটা ২০২০ সালের করোনারও আগের ঘটনা। একজন মন্ত্রী বারবার ফোন দিচ্ছেন, আমি কিন্তু বলেছি, ‘হ্যাঁ, ভাই আসতেছি। দেখছি ভাই’।

খারাপ কিছু কিন্তু বলিনি। এরমধ্যে কিন্তু অনেক সময় পার হয়ে গেছে। আমি কিন্তু বারবার বলছি, ‘দু’মিনিট ভাইয়া, নামছি’।’’এদিকে, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাম্প্রতিক আলোচিত মন্তব্যকে ‘তার ব্যক্তিগত বিষয়’ বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের। তবে আর এই বক্তব্য নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে বলে জানিয়েছেন কাদের।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!