আলোচিত সংবাদ

ডা. মুরাদের মা’থায় ক্যানসার ঢুকে পড়েছে : জাফরুল্লাহ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাম্প্রতিক আ’লোচিত বক্তব্যকে কু’রুচিপূর্ণ আখ্যা দিয়ে অবিলম্বে তাঁর পদত্যাগ দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেছেন, আমাদের শালীন হওয়া দরকার। আমাদের মন্ত্রীত্বের লো’ভ অমানুষ হওয়া উচিত না।

আজ সোমবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কাউন্সিল উপলক্ষে জাতি গঠনে যুব সমাজের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

জাফরুল্লাহ বলেন, একজন মন্ত্রীর এতটা নোংরা ভাষায় কথা বলা সামগ্রিক রাজনীতির জন্য লজ্জাজনক। কেউ যদি তার স্ত্রী’, বোন বা সন্তানকে নিয়ে এমন মন্তব্য করেন তাহলে তার কেমন লাগবে।

তিনি বলেন, ডা. মুরাদের মা’থায় ক্যানসার ঢুকে পড়েছে। তার জায়গা হওয়া উচিত পাবনার পাগলা গারদে। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, অবিলম্বে যদি ডা. মুরাদকে বরখাস্ত করা না হয় তাহলে সবাই বুঝবে আওয়ামী লীগ এই সব নোংরা মানসিকতার লোকদেরকেই মন্ত্রী বানায়।

স্বাস্থ্যমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, স্বাস্থ্যমন্ত্রী বলেছেন- তাদের ১২ কোটি ডলার ভ্যাকসিন কিনতে খরচ হয়েছে। কিন্তু আম’রা (গণস্বাস্থ্য কেন্দ্র) অর্ধেক দামে ভ্যাকসিন দিতে চেয়েছিলাম, তারা (সরকার) নেয়নি। এটার কি বিচার হবে না? এই বিচার স্বাস্থ্যমন্ত্রীর হবে, প্রধানমন্ত্রীর হবে।

যুব অধিকার পরিষদের নির্বাচন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মুহাম্ম’দ আতাউল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারুল্লাহ চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ও ফারুক হাসান, প্রবাসী অধিকার পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কুমা’র পোদ্দার, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা প্রমুখ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!