আলোচিত সংবাদ

নিখোঁজ ছেলের অপেক্ষায় নালার পাশে বাবা, ’আমার ছেলের দেহটা হলেও আমাকে দে‘

চট্টগ্রামের ষোলশহর এলাকায় ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে মো. কামাল (১০) নামের এক শিশু নিখোঁজ হয়েছেন। নিখোঁজ হওয়ার ৩৬ ঘণ্টায় তার অবস্থান শনাক্ত করা যায়নি।

এদিকে ছেলে কামাল (১০) ফিরে আসবে এই অপেক্ষায় (ভারসাম্যহীন) বাবা মো. কাউছার আলম দুই রাত ধরে নালার পাশেই আছেন। নিখোঁজ কামালের বাবা মো. কাউছার আলম (ভারসাম্যহীন) গণমাধ্যমকে বলেন, আমার ছেলে খেলাধুলা করতে গিয়ে নালায় পড়ে যায়।

এখন পর্যন্ত তার কোনো খোঁজ পায়নি। আমি শুধু আমার ছেলেকে চাই। আমার ছেলের দেহটা হলেও আমাকে দেন। স্থানীয় এক সংবাদকর্মী জানান, গতকাল বিকেলে ৪টায় রাকিব ও কামাল নামের দুই শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়।

রাকিব উঠে আসতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি।

জানা যায়, সোমবার (৬ ডিসেম্বর) বিকাল ৪টায় নিখোঁজ হয় কামাল। পরে খবর পেয়ে মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ওই শিশুকে উদ্ধারে অভিযান শুরু করেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কর্মীরা। এই উদ্ধার অভিযান চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। নিখোঁজ কামালের সহপাঠী মো. রাকিব বলেন, আমি আর কামাল নালার পাশে খেলা করছিলাম।

হঠাৎ আমরা দুজন নালায় পড়ে যায়। তখন আমি দ্রুত নালা থেকে উঠে গেলেও কামাল উঠতে পারেনি। সে পানির নিচে ডুবে যায়। এদিকে বুধবার (৮ ডিসেম্বর) আবারও উদ্ধার চালানো হবে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। আমাদের টিম ওই শিশুকে খোঁজাখুঁজি করছে। কিন্তু তাকে এখনও খোঁজে পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!