আলোচিত সংবাদ

খাবারের টাকা বাঁচিয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাভারে হাসির ফেরিওয়ালা নামের একটি সংগঠনের একদল তরুণ টিফিনের টাকা জমিয়ে দেড় শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন। এমন মহীয়সী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে আশুলিয়ার কাঠগড়া উত্তরপারা প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব কম্বল শীতার্তের হাতে তুলে দেন হাসির ঠিকানা।সংগঠন টির মুল কাজ বিভিন্ন সমাজ সেবা মুলক কাজ করা। অসুস্থ মানুষ কে চিকিৎসা সেবায় অর্থ সহায়তা করাসহ রক্ত দান। তারা পথ শিশুদের জামা কাপর থেকে শুরু করে গরম কাপড় প্রদান করে থাকেন। কম্বল পেয়ে উচ্ছ্বসিত রেহলা বানু বিডি২৪লাইভকে বলেন, আমরা শীতের দিনে কম্বলের অভাবে অনেক কষ্ট পাই। ছোট ছোট বাবারা তাদের খাবার টাকা বাঁচিয়ে আমাদের কম্বল দিয়েছে।

আল্লাহ তাদের হায়াৎ দারাজ করুক। আল্লাহ্ যেন তাদের ভাল করেন।কম্বল পেয়ে আনন্দে কেঁদে ফেলেন আম্বিয়া বেগম বিডি ২৪ লাইভ কে বলেন, এই একটি কম্বলের জন্য গত শীতে মানুষের দ্বারে দ্বারে ঘুরেছি। এবার না চাইতেই এই বাবারা আমাকে ডেকে কম্বল দিয়েছেন। আমি নামাজে বসে তাদের জন্য দোয়া করবো।

এসময় আশুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাজু মোল্লা উপস্থিত থেকে বিডি২৪লাইভকে বলেন, আমরা যা করতে পারি নাই এলাকার ছোট ভাইরা তা দেখিয়ে দিল। আমাকে দাওয়াত করার সময় আমি বলেছিল তোমাদের সাথে আমিও শরিক হই। কিন্তু তারা কোন অনুদান নেয় নি।

তাদের কথা আমরা আমাদের খাবারের টাকায় আর কারও টাকা নেবো না। হাসির ফেরিওয়ালা নামে তারা স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করেছে। যেখানে কোন সভাপতি কিংবা সাধারণ সম্পাদকের পদ নেই। একেকটা সদস্যই সভাপতি সাধারণ সম্পাদক। পদ নিয়ে এখানে কোন নোংরামিও হবে না।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় আব্দুল লতিফ দেওয়ান, আজিজ মোল্লা, আলি আহমেদ, শিক্ষক নজির হোসেন, শাহিন মোল্লা, জুনা দেওয়ান, মাসুদ সিকদার আপা মোল্লা, সোহেল মোল্লা, কাঠগড়া জামে মসজিদ এর ইমাম, ছাত্রলীগ নেতা রবিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!