আলোচিত সংবাদ

হয়ে গেল ভিকি-ক্যাটরিনা বিয়ে, ফাঁস হলো ছবি

হয়ে গেল বলিউড তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে। যতই লুকিয়ে রাখার চেষ্টা চলুক, জনসমক্ষে এসেই গেল বিয়ে-পরবর্তী ছবি। রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় নবদম্পতির ঝলক।

ছবি তুলেছে সর্বভারতীয় সংবাদমাধ্যম। লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ নববধূর। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক সেজে উঠেছেন ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে ভিকি। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, কাচের কাজ করা পাল্কিতে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পাল্কি। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে আসেন ভিকি। শিশমহলের ভিতরে বিয়ের অনুষ্ঠান। হলুদ, কমলা, গোলাপি পর্দা ঘেরা রংবাহারি মণ্ডপে। মণ্ডপের চার দিকে তাঁবু খাটানো হয়েছিল অতিথিদের জন্য।

সঙ্গে ছিল জমাটি ভুরিভোজ। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনানো হয়েছিল তারকাদের বিয়েতে। চার লক্ষ টাকার কেকও কাটা হয়েছিল।তা ছাড়া মেওয়া কচুরি, গোঁদ পাক, ডাল বরফি, গুজরাতি বাখলয়া, কাজু পান, চকো বাইটের মতো একাধিক মিষ্টি ছিল অতিথিদের জন্য।

১০০টি করে শিঙারা এবং ধোকলা আনা হয়েছিল। কবাব, মাছের থালি থেকে রাজস্থানি ডাল বাটি চুরমা, ১৫ রকমের ডাল ছাড়াও বিদেশ থেকে আনানো হয়েছিল ফল-সবজিও।সূত্র-আনন্দবাজার।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!