আলোচিত সংবাদ

কানের দুলই কাল হয়ে দাঁড়ালো শিশু মরিয়মের

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজ স্কুলছাত্রীর লা`শ পাওয়া গেল পুকুরের পানিতে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিখোঁজের পর রাতে স্থানীয় একটি পুকুর থেকে মরিয়ম খাতুন (৭) নামের ওই স্কুলছাত্রীর লা`শ উদ্ধার করে এলাকাবাসী।

গতকাল বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মাদারহুদা গ্রামের একটি পুকুর থেকে তার ম`রদেহ উদ্ধার করা হয়।নি`হত মরিয়ম খাতুন একই গ্রামের স্কুলপাড়ার খাইরুল ইসলামের মেয়ে ও মাদারহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।জানা গেছে, শিশু মরিয়ম বৃহস্পতিবার সকালে শিশুদের সঙ্গে খেলতে বের হয়।

এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দিনভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। সন্ধ্যার পর গ্রামের আশপাশ পুকুরে নেমে খোঁজ করতে থাকে গ্রামের লোকজন।

সন্ধ্যায় এক প্রতিবেশীর পুকুর থেকে মরিয়মের লা`শ উদ্ধার করা হয়। মরিয়মের বাবা খাইরুল ইসলাম অভিযোগ করেন, আমার মেয়ের কানে স্বর্ণের দুল ছিল। সে যদি পুকুরে ডুবে যেত তাহলে তার দুই কানের দুল থাকত। নিশ্চয় তার কানের দুল ছিনিয়ে নিয়ে কেউ তাকে হ`ত্যার পর পানিতে ফেলে দিয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। শুক্রবার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় এখনও থানায় কোন অভিযোগ দেয়নি নি`হতের পরিবার। তবুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Jugantor

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!