আলোচিত সংবাদ

পুকুরে ঝাঁপ দিয়েও শেষ রক্ষা হলো না মা-মেয়ের

পাবনর চাটমোহরে উপজেলার রামনগর গ্রামে কৃষকের গোয়ালঘর থেকে গরু চুরি করতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক হয়েছে মা ও মেয়ে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যায় চাটমোহর থানায় ভুক্তভোগী কৃষক মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে রামনগর গ্রামের নজরুল ইসলামের গোয়াল ঘরের বাঁশের বেড়া খুলে মা-মেয়ে তিনটি গরু চুরির প্রস্তুতি নেয়। এমন সময় কৃষক নজরুল ও তার স্ত্রী বিষয়টি টের পেয়ে ডাক চিৎকার শুরু করে।

তাদের চিৎকারে আশেপাশের প্রতিবেশীরা এগিয়ে এলে চুরি কারতে আসা মা-মেয়ে বাঁচার জন্য পাশের পুকুরে ঝাঁপ দেয়। পুকুর থেকে মেয়েকে গ্রামবাসী আটক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে।

এর কিছু সময় পর গ্রামবাসী মাকেও আটক করে পুলিশে সোপর্দ করে। এলাকাবাসী জানায় দিন দিন গরু চুরির বাড়ার কারণে আতংকে দিন কাটতেছে আমাদের। গরু চুরি ঠেকাতে রাত জেগে গোয়ালঘর পাহারা দিচ্ছেন তারা।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় সন্ধ্যায় কৃষক নজরুল ইসলাম বাদী হয়ে মা-মেয়ে দুজনের নামে মামলা দায়ের করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!