আলোচিত সংবাদ

পরীক্ষাকেন্দ্র থেকে বের হতেই শিক্ষার্থীকে কোপাল অন্য স্কুলের ছাত্ররা

চার বন্ধু পরীক্ষাকেন্দ্র থেকে বের হতেই তাদের ওপর ছুরি নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে অন্য স্কুলের কয়েকজন ছাত্রের বিরুদ্ধে। এই ঘটনায় চারজনই আহত হয়েছে।

তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তিন জনকে ছেড়ে দেওয়া হলেও বাকি একজনের ট্রমা কেয়ারে চিকিৎসা চলছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায়।

শনিবার সকালে ওই এলাকায় সর্বোদয় বাল বিদ্যালয়ে পরীক্ষা দিতে গিয়েছিল দশম শ্রেণির চার শিক্ষার্থী। পরীক্ষা শেষে তারা একসঙ্গেই পরীক্ষাকেন্দ্রের বাইরে আসে। চারজন বের হতেই তাদের ঘিরে ধরে হামলাকারী ছাত্ররা। বিপদ বুঝেই চার বন্ধু স্কুল লাগোয়া পার্কের দিকে ছুটে যায়। তাদের ধাওয়া করে হামলাকারীরা। সেখানেই তাদের ওপর ছুরি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ।

প্রত্যক্ষদর্শী এক ছাত্র জানিয়েছে, পার্কের মধ্যে হাতাহাতি হতে দেখে বেশ কয়েকজন ছাত্র সে দিকে ছুটে যায়। কিন্তু ততক্ষণে হামলাকারীদের ছুরির আঘাতে রক্তাক্ত হয়েছে চারজন। হামলাকারীদের ধরার জন্য পিছু ধাওয়া করে কয়েকজন ছাত্র। কিন্তু তারা পালিয়ে যায়। স্কুলের অন্য ছাত্ররাই তখন আহত চারজনকে তুলে নিয়ে গিয়ে লালবাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করে।

পাণ্ডব নগর থানার পুলিশ জানিয়েছে, ছাত্রদের মধ্যে মারামারির বিষয়টি জানিয়ে তাদের কাছে তিনবার ফোন যায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছায়। কিন্তু ততক্ষণে হামলাকারীরা পালিয়ে যায়।

পূর্ব দিল্লির পুলিশ কমিশনার জানিয়েছেন, আহতদের সবার বয়স ১৫ থেকে ১৬ বছরের মধ্যে। কেন এই ঘটনা ঘটছে, এর পেছনে আগের কোনো শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের চিহ্নিত করার জন্য ওই এলাকার সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখারও কাজ শুরু হয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে হামলাকারীরা সর্বোদয় বাল বিদ্যালয়েরই ছাত্র।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!