আলোচিত সংবাদ

সাতক্ষীরায় ভালবাসা ছড়িয়ে দিলেন প্রিসিলা

সাম্প্রতিক সময়ে সচেতনতামূলক নানাধরনেরর ভিডিও তৈরী করে আলোচনায় এসেছে সকলের পরিচিত মুখ প্রিসিলা নাজনীন ফাতেমা। এছাড়া সামাজিক ও মানবিক নানাবিধ কর্মকান্ডের মাধ্যমে প্রশংসার তুঙ্গে অবস্থান করে নিয়েছেন তিনি।

তিনি সাধারনত অসহায়, এতিম ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে সহযোগীতা করে থাকেন। আমেরিকা প্রবাসী এই তরুণী পড়াশুনার পাশাপাশি তার এই সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এ সকল মানবিক কর্মকান্ডের ধারাবাহিকতা এবার সাতক্ষীরায় ভালবাসা ছড়িয়ে দিলেন প্রিসিলা। সাতক্ষীরার তালা সদরের আটারই গ্রামের অবেদা বেগম (৬২) নামের অসহায় বৃদ্ধাকে নতুন টিউবওয়েল উপহার দিয়েছে প্রসিলা। রবিবার (১২ ডিসেম্বর) সকালে অসহায় বৃদ্ধার নিজ বাড়িতে এই টিউবওয়েল স্থাপন করা হয়।

স্থানীয় সুশিল সমাজের লোকজন জানান, সুদূর যুক্তরাষ্ট্রে বসবাস করেও নিজ দেশ ও দেশের মানুষের প্রতি ভালবাসা ও মমত্ববোধ একটু কমেনি। তার এ সকল সামাজিক ও মানবিক কাজগুলো সত্যি প্রশংসার দাবি রাখে। তাকে দেখে দেশের শত শত তরুণ-তরুণী মানবিক কাজের প্রতি বেশ আগ্রাহ্ প্রকাশ করছে। আরও জানান, প্রসিলার প্রতিটা কাজ-ই অসহায়দের মুখে হাসি ফোটায়। তার এমন মর্মস্পর্শী কাজগুলো চিরকাল অব্যাহত থাকবে বলে প্রত্যাশী তাদের।

প্রসঙ্গত, বৃদ্ধা অবেদা বেগমের বাড়ীতে কোন টিউবওয়েল ছিলো না। কখনো অন্যের বাড়িতে আবার কখনো দূরে যেয়ে খাওয়ার পানি আনতে হত। বিষয়টি স্থানীয় একজন সংবাদকর্মীর দৃষ্টিতে আসে। পরবর্তীতে ওই সংবাদকর্মী আমেরিকা প্রবাসী প্রসিলা কে জানান বিষয়টি। পরবর্তীতে প্রসিলা খোঁজখবর নিয়ে এই অসহায় বৃদ্ধাকে একটি টিউবওয়েল উপহার দেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!