আলোচিত সংবাদ

হঠাৎ কোটি ছাড়াল মাহির গান (ভিডিও)

সাম্প্রতিক সময়ে আলোচিত নাম মাহিয়া মাহি। আলোচিত এই নায়িকার ঢাকাই সিনেমায় পথচলা শুরুটা হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে। ২০১২ সালের ৫ অক্টোবর মুক্তি পেয়েছিল মাহি অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’। মুক্তির পর ব্যবসায়িক সাফল্যও পায় সিনেমাটি।

এরপর জাজের প্রযোজিত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন মাহি। প্রতিষ্ঠানটি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমায় একটি গান ব্যবহার করা হয়েছিল যেটি ছিল মাহির নামেই। গানের শিরোনাম ‘তুই আমার মাহিয়া মাহিয়া মাহি’।

স্যাভির সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দেন সাদাব হাশমি। পর্দায় লন্ডনের বিভিন্ন মনোরম লোকেশনে মাহিকে ভেবে গানটিতে ঠোঁট মেলান পশ্চিমবঙ্গের নায়ক অঙ্কুশ হাজরা। তার সঙ্গে অভিনয় করেন মাহি নিজেও।

কলকাতার অশোক পতি পরিচালিত সিনেমাটির ‘তুই আমার মাহিয়া মাহি’ গানটি জাজ মাল্টিমিডিয়াব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ২০১৫ সালের ৭ জানুয়ারি। গানটির হঠাৎ করেই ইউটিউবে ভিউ বাড়তে শুরু করে। যা এখন পর্যন্ত ১ কোটি ১২ লাখ ৯ হাজারের ওপরে চলে গেছে।

উল্লেখ্য, এর আগে মাহি অভিনীত ‘অগ্নি ২’ সিনেমার ‘ম্যাজিক মামনি’ গানটিও ইউটিউবে কোটি দর্শক দেখার রেকর্ড গড়েছিল। ২০১৫ সালে জুনে গানটি ইউটিউবে প্রকাশিত হয়। এটি গেয়েছেন নেহা কাক্কার, কথা রিদ্ধি। এ গানটির সংগীত পরিচালকও ছিলেন স্যাভি।

শুধু মাহিই নয়, এর আগে সুচন্দা, ববিতা, চম্পা, মৌসুমী, শাকিব খান, মাহিয়া মাহি, আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, পরীমনি, বুবলী ও মিষ্টি জান্নাতের নামেও তৈরি হয়েছে গান।

rtv

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!