আলোচিত সংবাদ

দুই মেম্বার প্রার্থীর একই মার্কা!

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদে আসন্ন নির্বাচনে দুই ইউপি সদস্য প্রার্থীর একই প্রতীকের (মোরগ) পোস্টার পাওয়া গেছে।

একই প্রতিকের বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও উপজেলার সর্বত্র চলছে আলোচনা ও সমালোচনা ঝড়। এমনকি বিভ্রান্তের মধ্যে পড়েছেন সাধারণ ভোটাররা।

একই প্রতীকের পোস্টার ছাপানো ওই দুই সদস্য হলেন, উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডেও নুরুজ্জামান ও মোক্তারুজ্জামান তুহিন। জানা গেছে, আগামী ২৬ ডিসেম্বর হাতীবান্ধা উপজেলার ১২ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সকল প্রস্ততি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশন।

গত ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয় উপজেলা নির্বাচন কমিশন। এতে মোরগ প্রতীক পায় আক্তারুজ্জামান তুহিন। আর টিউবয়েল প্রতীক পায় নুরুজ্জামান। এরপরেও দুজনই মোরগ প্রতীক দিয়ে পোস্টার ছাপিয়েছেন। এতে করে দ্বিধাদন্ধে ভুগছেন সাধারণ ভোটাররা।

এ বিষয়ে মোক্তারুজ্জামান তুহিন বলেন, আমি মোরগ প্রতীক পেয়েছি। তার সমস্ত কাগজ পত্র আমার কাছে আছে। কিন্তু নুরুজ্জামান কি কারনে মোরগ প্রতীক দিয়ে পোস্টার ছাপিয়েছেন তা আমার জানা নেই। তাই বিষয়টি নির্বাচন কমিশনকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে নুরুজ্জামান বলেন, আমি টিউবয়েল প্রতীক পেয়েছি। ভুলবসত মোরগ প্রতীকের পোস্টার ছাপানো হয়েছে। পরবর্তীতে তা সংশোধন করা হয়।হাতীবান্ধা উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নেওয়া হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!