আলোচিত সংবাদ

‌‘মুরাদের চেয়েও জঘন্য কথা বলেছেন আলাল’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ডা. মুরাদ হাসানের চেয়ে আরও ঘৃণ্য ও জঘন্য কথা বলেছেন বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল।

‘মুরাদ হাসানের মুখের ভাষা আওয়ামী লীগের আসল চেহারা’ বিএনপি নেতা মির্জা ফখরুলের এ কথার জবাবে সোমবার (১২ ডিসেম্বর) তিনি এ কথা বলেন।

কাদের বলেন, মির্জা ফখরুল সাহেবকে আমি পাল্টা প্রশ্ন করতে চাই। মুরাদ যা বলেছে, তার চেয়েও ঘৃণ্য ও জঘন্য কথা বলার পরে আলালকে তিনি সমর্থন করেছে। এটা হলো আওয়ামী লীগের সঙ্গে তাদের পার্থক্য। এত অশ্রাব্য ও অশোভন বক্তব্য কী করে মির্জা ফখরুল সমর্থন করেন। আমরা তো মুরাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। কিন্তু তারা আলালকে বহিষ্কারও তো দূরের কথা, বরং নৈতিক সমর্থন দিয়েছেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘অশ্লীল ও কুরুচিপূর্ণ’ মন্তব্য করেন মোয়াজ্জেম হোসেন আলাল। এরপর তার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফুয়াদ হোসন শাহাদাত।

জিডিতে তিনি অভিযোগ করেন, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে কুরুচিকর ও অশ্লীল মন্তব্য করেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। নেটিজেনরা এর প্রতিবাদ করে। আলালের বক্তব্য রাষ্ট্রের জন্য চরম আপত্তিকর ও মানহানিকর।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!