আলোচিত সংবাদ

বাবা ফেরার অপেক্ষায় মেয়ের লাশ দাফন না ফ্রিজে রাখলেন পারিবার

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কাইচাইল গ্রামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার বিকালে টঙ্গিবাড়ী থানা পুলিশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে নিহতের লাশ বুঝিয়ে দিয়েছেন।

তবে নিহতের লাশ দাফন না করে নিজ বাড়িতে ফ্রিজ গাড়ি এনে রেখে দেওয়া হয়েছে। নিহতের বাবা মালয়েশিয়া প্রবাসী আবু সাইদ সেখ মালয়েশিয়া হতে ফিরলে নিহতকে মাটি দেওয়া হবে বলে পরিবার সূত্রে জানা গেছে। এর আগে সোমবার সকালে নিহতের স্বামী গৃহ হতে লাশ উদ্ধার করে পুলিশ।

জানাগেছে, মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের শাহজাহান বেপারীর ছেলে সাহারিয়ার রাতুলের সাথে একই গ্রামের আবু সাইদ শেখের মেয়ে সানজিদা বেগম (২০) এর ৭ মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ে হয়। গতকাল রবিবার রাতে স্বামী রাতুলের সাথে একই বিছানায় ঘুমিয়েছিলেন সানজিদা ।

পরে সোমবার সকালে সানজিদাকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্বামী সাহারিয়া রাতুল ও তার মা ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে খাটের উপর রেখে এলাকাবাসীকে খবর দেয় । পরে এলাকাবাসী পুলিশ খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা সাহিদা বেগম বলেন, আমার মেয়ে কিভাবে তার স্বামীর ঘরে মারা গেছে আমি কিছু বলতে পারিনা। সানজিদার বাবা মালয়েশিয়া হতে আসার পরে সে সিদ্ধান্ত নিবে কি করবো। আমি আমার মেয়ের লাশ ওর বাবার কথা মতো ফ্রিজ গাড়িতে রেখে দিয়েছি ‌। ওর বাবা মালয়েশিয়া হতে আগামী ১৫ ডিসেম্বর তারিখে আসার পরে সে নিজে সিদ্ধান্ত নিবে মেয়ের লাশ কি করবে। এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি মোল্লা সোয়েব আলী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!