আলোচিত সংবাদ

মা-বোনের ঝগড়া থামাতে গিয়ে খু`ন হলো ছেলে

নেত্রকোনা জেলার আটপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে পিয়াস মিয়া (১৯) নামে এক যুবককে গলা কেটে হ`ত্যার অভিযোগ উঠেছে ভ`গ্নিপতির বিরুদ্ধে।

সোমবার রাতে ওই উপজেলার শ্রীরামপাশা গ্রামে এ ঘটনা ঘটে।নি`হত পিয়াস মিয়া আটপাড়া উপজেলার বানিয়াগাতী গ্রামের মৃত মজু মিয়ার ছেলে। এ ঘটনায় তার বোন হেনা আক্তার ও ভগ্নিপতি সুনু ফকিরকে আটক করেছে পু`লিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার শ্রীরামপাশা গ্রামের রাসেল মিয়ার পতিত জমি নিয়ে সোমবার সন্ধ্যার দিকে তার মেয়ে হেনা আক্তারের সঙ্গে স্ত্রী রুমেলা আক্তারের কথা কাটাকাটি হয়। এ সময় রুমেলার ছেলে পিয়াস মিয়া মাকে ফিরিয়ে আনতে গেলে ভগ্নিপতি সুনু ফকিরের সঙ্গে তার হাতাহাতি হয়।

এক পর্যায়ে সুনু ফকির পিয়াসের গলায় ধারালো ছুরি দিয়ে টান দিলে মারাত্মকভাবে আহত হন পিয়াস। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সুনু ফকির ও হেনা আক্তারকে আ`টক করা হয়েছে। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!