আলোচিত সংবাদ

পরীমনি অসুস্থ, পেছালো মাদক মামলার শুনানি

ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মঙ্গলবার আজ (১৪ ডিসেম্বর) মাদক মামলার চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আদালতে হাজির হতে পারেননি চিত্রনায়িকা পরীমনি।

এ কারণে রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলার চার্জ শুনানির তারিখের সময় চেয়ে আবেদন করেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। তিনি আদালতকে বলেন, ‘পরীমনি আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বেড়ে যায়। গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান তিনি। এ অবস্থায় তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জ শুনানি পেছানোর আবেদন করেছি।’

শুনানি শেষে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ২ জানুয়ারি শুনানির নতুন তারিখ ধার্য করেন। মামলার অপর দুই আসামি পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

এর আগে গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

১৯ আগস্ট আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!