আলোচিত সংবাদ

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে ক্যাটরিনা-ভিকি, ছবি ভাইরাল

কঠোর গোপনীয়তা বজায় রেখে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত (৯ নভেম্বর) বিকেলে রাজস্থানের জয়পুরে তারা একে অপরের গলায় মালা পরিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বিয়ের পরপরই বর ভিকির সঙ্গে নিজের ছবি প্রকাশ করেন নববধূ ক্যাটরিনা। সেই ছবি ঝড় তুলে সোশ্যাল মিডিয়ায়। সহকর্মী থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন স্থান থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসেন নব দম্পতি।

এদিকে বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মঙ্গলবার হানিমুন সেরে মুম্বাইয়ে ফিরেছেন এই তারকা জুটি। মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন নবদম্পতি। ইতোমধ্যেই সেই সব ছবি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

এদিন নতুন বউয়ের সাজেই দেখা মিলেছে ক্যাটরিনার। পরনে গোলাপি-সোনালি রঙের সালোয়ার কামিজ, হাতভর্তি চুড়ি-শাঁখা ও মাথায় চওড়া লাল সিঁদুরে দেখা গেল নববধূকে। বিয়ে নিয়ে যতই লুকোছাপা করে থাকুন, এদিন কিন্তু পাপারাতজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন দুজনে। সারাক্ষণ বরের হাত শক্ত করে ধরে থাকলেন ক্যাট।

গত ৯ই ডিসেম্বর বিয়ের পর্ব সারেন দুজনে। পরদিন যোধপুর থেকেই হানিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। কোথায় হানিমুন সেলিব্রেট করলেন দুজনে? সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, মালদ্বীপের এক প্রাইভেট দ্বীপে নাকি গিয়েছিলেন এ যুগল।

প্রসঙ্গত, দুই বছর প্রেম করার পর বিয়ে করেছেন ভিকি ও ক্যাটরিনা। বহুল আলোচিত এই বিয়ে নিয়ে আলোচনার অন্ত ছিল না। ১২০ জন অতিথি অংশ নিয়েছিল বিয়েতে। তাদেরকে মানতে হয়েছে কড়া নিয়মকানুন। বিয়ের অনুষ্ঠানস্থলে অতিথিদের ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ ছিল। দেখাতে হয়েছে কোভিড-১৯ টিকা গ্রহণের সার্টিফিকেট ও করোনা নেগেটিভ রিপোর্ট। গোপনীয়তার সর্বোচ্চ চেষ্টা করলেও নানাভাবে তাদের বিয়ের তথ্যগুলো ঠিকই গণমাধ্যমে প্রকাশ হয়ে যায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!