আলোচিত সংবাদ

ভাইকে দেখে এসে যা বললেন কাদের মির্জা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তাকে দেখতে আসেন ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এ সময় তিনি বলেন, আমরা দেখেছি তিনি ভালো আছেন।সুস্থ হতে বেশ কয়েক দিন সময় লাগবে। আপাদতত বিদেশে নেওয়ার পরিকল্পনা নাই।সকালে ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী।

তবে দর্শনার্থীদের প্রবেশে বিধিনিষেধ থাকায় তিনি ওবায়দুল কাদেরকে দেখতে পারেননি।প্রসঙ্গত, অসুস্থবোধ করায় মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। তাকে কেবিন ব্লকে রাখা হয়েছে। মন্ত্রীর চিকিৎসায় গতকালই ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, তিনি কয়েক দিন ধরে কিছুটা শ্বাসকষ্টের সঙ্গে বুকে ব্যথাও অনুভব করছিলেন। বিষয়টি প্রধানমন্ত্রী জানার পর সকালে ওনাকে হাসপাতালে ভর্তি হতে বলেন।

এর পর বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওবায়দুল কাদের। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে ৩১২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!