আলোচিত সংবাদ

আরও যত দিন হাসপাতালে থাকবেন ওবায়দুল কাদের

বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি থাকা ওবায়দুল কাদের শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বুধবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ওবায়দুল কাদেরের সার্বিক পরিস্থিতি নিয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানান।তিনি বলেন,ওবায়দুল কাদেরের ফুসফুসে কোনো সংক্রমণ নেই। তিনি সুস্থ আছেন।

গতকালের চেয়ে আজ তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য আরও দু’দিন হাসপাতালে ভর্তি থাকার জন্য বলা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা প্রয়োজন।বিদেশ যাওয়ার প্রয়োজন আছে কিনা জানতে চাইলে শারফুদ্দিন আহমেদ বলেন আপাতত বিদেশ যাওয়ার কোনো দরকার নেই। ডায়বেটিস, অক্সিজেন নিয়ন্ত্রণে।

অক্সিজেন সিচুয়েশন পরিস্থিতি ভালো।জটিলতা কী ছিল জানতে চাইলে বিএসএমএমইউর উপাচার্য শারফুদ্দিন আহমেদ বলেন, ‘তার বুকে একটু ব্যথা ছিল, ডায়াবেটিকস একটু বেশি ছিল,

হার্টে একটু সমস্যা ছিল, এটি আপনারা আগে থেকেই জানেন। সবকিছু এখন স্বাভাবিক রয়েছে। সুস্থ হয়ে যাবেন তাড়াতাড়ি আমরা সবাই যদি উনার জন্য দোয়া করি।‘অনেক মিডিয়াতে আসছে উনার শ্বাসকষ্ট রয়েছে।

তবে এ তথ্য সঠিক নয়, উনার কোনো শ্বাসকষ্ট নেই। উনার চলতে-ফিরতে কোনো বাধা নেই,’ যোগ করেন তিন

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!