আলোচিত সংবাদ

নৌকা না জিতলে ‘উন্নয়ন বঞ্চিত’ করার হুমকি এমপির

ইউনিয়ন পরিষদের নির্বাচনের নৌকা জয়লাভ না করলে ওই এলাকাকে ‘উন্নয়ন বঞ্চিত’ করার হুমকি দিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম।

বুধবার (১৫ ডিসেম্বর) সকাল থেকে এমন বক্তব্যের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে নির্বাচনী মাঠে তোলপাড় চলছে। ভিডিওতে তিনি বলেন,‘বড় বড় নেতা বাইর হইছেন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে কুত্তার (কুকুরের) মতো রাস্তায় পিটাইবো।

আমি চাটখিল-সোনাইমুড়ীর এমপি, এখানে নৌকা জয়লাভ না করলে আর কোনো উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করবো না।’মঙ্গলবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে কর্মীসভায় সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম এসব কথা বলেন।

ভিডিওর বক্তব্য সম্পর্কে সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম বুধবার বিকেলে জাগো নিউজকে বলেন, ভিডিওটি ফেসবুকে প্রকাশ হয়েছে শুনেছি। আমি তো ফেসবুক চালাই না। এটি একান্ত ঘরোয়া বৈঠকে দেওয়া বক্তব্য। নেতাকর্মীদের উদ্দেশ্যে এ ধরনের বক্তব্য আমি দিতেই পারি। এটা আমার ব্যক্তিগত মতামত,

এ নিয়ে আর কোনো মন্তব্য করতে চাই না।’এদিকে মোহাম্মদপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মো. শহিদ উল্যাহর বিরুদ্ধে আওয়ামী লীগের পাঁচজন বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এরা হলেন- মাসুদ রানা, মো. জাকির হোসেন, বোরহান উদ্দিন রাব্বানী, মো. মেহেদী হাসান ও শামছুল আলম। এ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী জহিরুল ইসলামও (হাতপাখা) রয়েছেন।

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি চাটখিলে ৯ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে প্রত্যেক ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে একাধিক বিদ্রোহী প্রার্থী আছেন। পাশাপাশি সোনাইমুড়ী উপজেলায়ও একইদিনের ১০ ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগের ৩১ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আছেন।

Jagonews24

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!