আলোচিত সংবাদ

আমি আমৃত্যু আওয়ামী লীগে থাকবোঃ আইভী

সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সব সময়ই সুষ্ঠু নির্বাচনের পক্ষে।বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের আলী আহমেদ চুনকা পাঠাগার মিলনায়তনে একটি সমাবেশে তিনি বলেন ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না।

জয়বাংলা বাংলাদেশের স্লোগান, আমাদের উন্নয়নের স্লোগান বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।এসময় সেলিনা হায়াৎ আইভী বলেন, আমার একটি বক্তব্যকে ঘিরে কতিপয় রাজনৈতিক দল অন্যভাবে ব্যাখ্যা করছে। সেটা সঠিক নয়।

আমি আমৃত্যু আওয়ামী লীগে থাকবো, শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করবো। সেখান থেকে একচুল পরিমাণ নাড়াতে পারবেন না।তিনি বলেন, আমি একজন মুসলমান। আমার ইমান থেকে মৃত্যুর সময় কালেমা বলবো।

কিন্তু আমার দেশ ও দলের প্রতি দায়িত্ব আছে। যার দেশপ্রেম নেই তার ঈমান নাই। যে মাতৃভূমিকে ভালবাসবে না তিনি ঈমানদার হতে পারবেন না।আইভী বলেন, জয়বাংলা স্লোগান যাদের সহ্য হয় না তারা আমাকে বিভিন্নভাবে হেয় করার চেষ্টা করছেন। নেতাকর্মীদের বলবো- কোনো প্ররোচনায় ভয় পাবেন না। আপনারা আমার চারটা নির্বাচন করেছেন।

কোনো ভয়ভীতি আপনাদের দমিয়ে রাখতে পারে নাই। বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলা করে মানুষের কল্যাণে কাজ করেছি। নারায়ণগঞ্জের স্বার্থে কাজ করেছি।তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে পূর্বেও মার্কা ছিল না, কিন্তু দল সমর্থীত প্রার্থী থাকতে পারে। সেক্ষেত্রে তার (বিএনপি প্রার্থীর) কী কৌশল তা আমার জানার কথা না। তবে প্রতীক মুখ্য বিষয় নয়, ব্যক্তি ইমেজের একটা ব্যাপার আছে। দেখা যাক কী হয়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!