আলোচিত সংবাদ

আমার স্ত্রীর প্রতি কেন এত নজর, বিজেপির মুখ্যমন্ত্রী

আসামে বিজেপির মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার স্ত্রী রিণিকি ভুঁইয়া শর্মা ও তার পুত্র নন্দিলের নির্মাণ সংস্থার বিরুদ্ধে অবৈধভাবে ২৯ বিঘা সরকারি জমি দখলের অভিযোগ এনেছে একটি সমীক্ষা সংস্থা ও ভারতীয় কিছু সংবাদমাধ্যম।

তা নিয়ে বিরোধী দলের বিধায়ক অখিল গগৈয়ের অভিযোগের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, ২০০৮ সাল থেকেই দেখছি, অখিল আমার স্ত্রীর পেছনে লেগে আছেন। রিণিকি জমি কিনলে, গাড়ি কিনলে, খাবার খেলে সবেতেই তার আপত্তি।

সাংবাদিক সম্মেলন ডাকলে আমার বিরুদ্ধে কথা বলার সাহস নেই, রিণিকিকে নিয়েই আলোচনা করেন। আমার স্ত্রীর প্রতি কেন তার এত নজর জানি না। আসামে কি আর কেউ নেই? না আমার স্ত্রীকে খুব কুৎসিত দেখতে?’ খবর- আনন্দবাজার।

হিমন্ত বলেন, মুখ্যমন্ত্রীর স্ত্রীকে নিয়ে আলোচনা করা ছাড়া যেন অখিল গগৈয়ের অন্য কোনও কাজ নেই। হিমন্তবিশ্ব শর্মা সাংঘাতিক জিনিস। আমার সামনে হিমালয় এলেও ভেঙে দিয়ে এগোব। আমি ওই সব বামপন্থী সংবাদমাধ্যমকে তোয়াক্কাই করি না। সাহস থাকলে স্ত্রী-পুত্রের নাম না টেনে আমার সঙ্গে লড়তে নামুক। খবর আনন্দবাজার পত্রিকার।

এ বিষয়ে অখিল গগৈয় বলেন, “হিমন্ত এত নিচে নেমে গিয়েছেন যে নিজের স্ত্রীকে রাজনীতির পাশা খেলায় পণ হিসেবে ব্যবহার করছেন। এই ঘটনা অসমের ইতিহাসে অশ্রুতপূর্ব ও দুর্ভাগ্যজনক। তিনি শুধু নিজের স্ত্রীর সম্মানহানিই করলেন না, সমগ্র নারীজাতির অপমান করলেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!