আলোচিত সংবাদ

‘আল বিদা’ স্ট্যাটাস দিয়ে নিখোঁজ কলেজছাত্র

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হয়েছেন ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শিব্বির আহমেদ। এ ঘটনায় শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে পরিবার।

শিব্বিরের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বানিয়াবাড়ী এলাকায়। এর আগে সকালে ময়মনসিংহ থেকে মেলান্দহে নিজ বাড়িতে ফেরার কথা ছিল।জানা গেছে, শিব্বির ময়মনসিংহ শহরের মীরবাড়ী কলেজ রোড এলাকায় একটি মেসে থাকতেন। শুক্রবার সকালে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিনটি স্ট্যাটাস দেন শিব্বির।

সকাল ৯টা ৪৩ মিনিটে একটি স্ট্যাটাসে লিখেন, “ঘর, পরিবার, জায়গা…ক্ষমা করে দিও”। এর আগে ৯টা ৩৬ মিনিটে আরেকটি স্ট্যাটাসে লিখেন, “আল বিদা…”। তাছাড়া ভোর ৬টা ১৯ মিনিটে একটি স্ট্যাটাসে লিখেন, “ঘর,পরিবার, জায়গা,…
ক্ষমা করে দিও…… ”।

এসব স্ট্যাটাস দেওয়ার পর ফোন দিয়ে তাকে বাড়িতে আসতে বলেন তার পরিবারের লোকজন। পরে শিব্বির ফোনে জানান তিনি ময়মনসিংহ থেকে ট্রেনে বাড়ি আসতেছেন। তিনি কমিউটার ট্রেনযোগে ময়মনসিংহ থেকে জামালপুর আসছে বলে পরিবারের সঙ্গে সর্বশেষ ফোনে কথা বলেন। এরপর থেকে তিনি নিখোঁজ।

শিব্বিরের খালাতো ভাই মুত্তাছিম বিল্লাহ বলেন, আমাদের ধারণা সে মেস থেকে বৃহস্পতিবার রাতে বের হয়েছেন। শুক্রবার সকালে তার ফেসবুক কয়েকটি স্ট্যাটাস দেখে আমরা খোঁজখবর নেওয়া শুরু করি। পরে সে ফোনে জানায় সে বাড়িতে আসছে। কিন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও শিব্বিরের সন্ধান আর পাইনি।

শিব্বিরের বাবা আব্দুল্লাহ আল ফারুক বলেন, আমার ছেলে খুব সহজ সরল। হঠাৎ কী জন্য এ ধরনের কাজ করলো কিছুই বুঝতে পারছিনা।এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার তদন্তকারী কর্মকর্তা কুমোদলাল দাস বলেন, আমরা তাকে বিভিন্ন জায়গায় বিভিন্ন মাধ্যমে খোঁজাখুঁজি করছি। তবে এখনও তার খোঁজ পাওয়া যায়নি। সূত্রঃ দ্যা ডেইলি ক্যাম্পাস

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!