আলোচিত সংবাদ

নৌকার পক্ষে ভোট করা সম্ভব নয় জানিয়ে আ’লীগ নেতার পদত্যাগ

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নে হাফিজুর রহমান বাবুকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয়েছে। তাই নৌকার পক্ষে ভোট করা সম্ভব নয় জানিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু দলীয় পদ থেকে অব্যাহতি চেয়েছেন।

শনিবার সকালে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির হাতে আশাফুজ্জামান মিঠু অব্যাহতি পত্র জমা দেন। অব্যাহতি পত্রে মিঠু উল্লেখ করেন, জনবিচ্ছিন্ন ও দলীয় নেতাকর্মীদের সাথে সংম্পৃক্ত না থাকায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাফিজুর রহমান বাবুকে নৌকার মনোনয়ন প্রদান না করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগ রেজুলেশন দেয়।

তারপরও তাকে নৌকার মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। এ কারণে জনবিচ্ছিন্ন এ নেতার পক্ষে নির্বাচনী কাজ করা সম্ভব নয় জানিয়ে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করার জন্য আবেদন করেছেন।

এ অব্যাহতি পত্রটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু গ্রহণ করেছেন। আশাফুজ্জামান মিঠু বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি, তাই আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধা রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর বলেন, ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু তার সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নিতে চান। তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে পদত্যাগ পত্র জমা দেন। এ বিষয়ে জেলা আওয়ামী লীগের কমিটির সাথে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!