আলোচিত সংবাদ

মারধরের পরদিন হাসপাতালে গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

চট্টগ্রাম নগরে স্বামীর নির্যাতনে মাহমুদা খানম আঁখি (২১) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

ঘটনার পরপরই পুলিশ নিহতের স্বামী ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য মো. আনিসুল ইসলামসহ দুজনকে আটক করেছে।খোঁজ নিয়ে জানা গেছে, দুই বছর আগে বাঁশখালী উপজেলার বাসিন্দা আনিসের সঙ্গে একই উপজেলার বাসিন্দা আঁখির বিয়ে হয়।

বিয়ের পর থেকে তারা নগরের চান্দগাঁও থানার পাঠানিপুল এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। বছরখানেক ধরে তাদের মধ্যে নানান বিষয়ে মনোমালিন্য হতো। একপর্যায়ে তাদের পারিবারিক কলহ চরমে পৌঁছে।মৃত আঁখির দুলাভাই আবুল কালাম জাগো নিউজকে বলেন, ‘যৌতুকের দাবিতে আঁখিকে মারধর করতেন তার স্বামী।

গতকালও (শনিবার) তাকে ব্যাপক মারধর করে আনিসুল। ঘটনার পর আঁখিকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।’তিনি বলেন, ‘চিকিৎসকরা পরীক্ষা করে দেখেছেন, মারধরের কারণে আঁখির নাড়িভুঁড়ি ফ্যাকচার (ছিঁড়ে) গেছে। আজ (রোববার) তাকে অপারেশনের জন্য আরেকটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।’

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ‘স্বামীর নির্যাতনে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পেয়েছি। ঘটনার পর বেসরকারি হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’তিনি বলেন, ‘এ ঘটনায় নিহতের স্বামীসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। যেহেতু ঘটনাস্থল চান্দগাঁও থানায়, মামলা হলে সেখানেই হবে।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!