আলোচিত সংবাদ

যৌতুক চাওয়ায় বেদম পিটুনি খেল স্বয়ং বর

যৌতুক চাওয়ায় কনেপক্ষের হাতে বেদম পিটুনি খেল স্বয়ং বর। ঠিক বিয়ের আগে যৌতুক নিয়ে বাড়াবাড়ি, কথা কাটাকাটি। একপর্যায়ে বেদম পিটুনি। সেই ঘটনার ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে।ইন্ডিয়া ডটকমের খবর, গত শুক্রবার (১৭ ডিসেম্বর) ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের সাহিবাবাদে।

অভিযোগ, অতিরিক্ত যৌতুক চাওয়ায় কনেপক্ষ মারধর করেছে বরকে।খবরে প্রকাশ, নিকাহ অনুষ্ঠান শুরুর ঠিক কিছুক্ষণ আগে বরের বাবা ১০ লাখ রুপি দাবি করেন এবং হুমকি দেন, চাহিদা পূরণ না হলে বিয়ে বন্ধ করে দেবেন।কনের পরিবার আগেই তিন লাখ রুপি নগদ দিয়েছিল। সঙ্গে দিয়েছিল একটি এক লাখ রুপির হীরার আংটি।

কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি বরপক্ষ। কনের পরিবার বোঝাবার চেষ্টা করেও ব্যর্থ হয়। এর পর রাগান্বিত হয়ে কনের পরিবার ও আগত অতিথিরা বরকে পেটান। কনেপক্ষের আরও দাবি, ওই ব্যক্তি এর আগে দুই-তিন বার বিয়ে করেছেন।ভিডিওতে দেখা যাচ্ছে, একজন পুলিশ পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন।

আরও পড়ুন=বর্তমান সময়ে টিভি নাটকে জনপ্রিয় অভিনেত্রীর নাম মেহজাবীন চৌধুরী। অভিনয় দিয়ে মন কেড়েছেন কোটি দর্শকের। তার অভিনয়ে মুগ্ধ হননি এমন মানুষের সংখ্যা খুবই কম। অভিনয় দিয়ে জনপ্রিয়তায় আকাশচুম্বী জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী।তার অভিনয় এবং নাটকের জন্য সবসময় আলোচনায় থাকেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কথা বলতে দেখা যায়নি এ অভিনেত্রীকে।

রেখেছেন অনেকটা আড়াল করে। ভক্তদের মনেও তাকে নিয়ে নানান প্রশ্ন। অনেক ভক্তের মনের রানি মেহজাবীন।তাকে নিয়ে নানান গুঞ্জন উঠলেও সে বিষয়ে পরিষ্কার কিছুই বলেননি তিনি। মেহজাবীন প্রেম করেন কি না! কাকে বানাবেন জীবনসঙ্গী এসব নিয়ে দর্শকমনে কৌতূহলের যেন শেষ নেই। এদিকে মেহজাবীনের একটি ছবি ভাইরাল হয়েছে।এসব কৌতূহলের অবসান আজই শেষ হলো। অবশেষে প্রকাশ্যে চলেই এলো অভিনেত্রীর প্রেমের কথা। এর আগেও যাকে নিয়ে কয়েকবার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তার সঙ্গেই দেখা মিললো মেহুর। সে আর কেউ নন, নির্মাতা আদনাল আল রাজীব।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!