আলোচিত সংবাদ

হঠাৎ দেখা মিলল ২৩২ বছর বয়সের বিশাল আকৃতির বিরল কচ্ছপ, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র TRUST NEWS করে কেউ কেউ নিজের প্রতিভা ‘বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে।

সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই বর্তমানে প্রচুর যুবতীদের দেখা যায় নিজেদের প্রতিভা প্রকাশ্যে আনতে। কেউ কেউ নিজেদের প্রচে’ষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন। বুক থেকে কোমর’ে ছড়াচ্ছে জাদু ! দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অ’সাধারন নাচ। যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে।

এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও পাওয়া যায়। নাচ গান থেকে শুরু করে পড়াশোনা সমস্ত পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়া মাধ্যমে। এখন মাঝে মাঝেই এই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে বিভিন্ন পশু পাখির ভিডিও দেখা যায়।

কেউ কেউ বাড়ির পোষা পশু পাখিদের ভিডিও বানিয়ে পোস্ট করে। এছাড়া মাঝে মাঝে এখানে অবাক করা কিছু পশু পাখির ভিডিও চোখের সামনে আসে।

এমনই এক ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা অত্যন্ত ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ভিডিওটি পোস্ট হয়েছে ইউটিউবে এবং এই ভিডিওটি পোস্ট করেছেন এক বিদেশি ব্যক্তি যিনি নিজে একটি অনেক পশু পাখির বিশেষজ্ঞ। তিনি মাঝে মাঝেই কিছু অবাক করা ভিডিও পোস্ট করেন যা অনেক করে দিয়েছে গোটা দুনিয়াকে।

ভাইরাল ভিডিওতে এবার দেখা গিয়েছে একটি কচ্ছপকে। ভাবছেন বিরল হয়ত। হ্যাঁ, ঠিকই বলেছেন। অতন্ত বিরল দুটি কচ্ছপের ভিডিও বানিয়েছেন ওই ব্যক্তি। জানা গিয়েছে ওই দুটি কচ্ছপের বয়স প্রায় ১০৪ বছর। সাধারণের তুলনায় এই কচ্ছপগু’লো অনেক বড়ো ছিল।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ওই কচ্ছপগু’লো হিং’স্র পশুর মত একটি তরমুজ কামড়ে খাচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!