আলোচিত সংবাদ

তৈমূরের পক্ষে মাঠে নামলেন আওয়ামী লীগের সাবেক এমপি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের পক্ষে মাঠে নেমেছেন আওয়ামী লীগের সাবেক এমপি এস এম আকরাম। আসন্ন সিটি নির্বাচনকে ঘিরে বিষয়টিকে এ যাবতকালের এটি বড় চমক বলে মনে করছেন নগরবাসী।

রবিবার বিকালে জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এস এম আকরামকে নিয়ে কদমরসূল দরগাহ জিয়ারত করেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তার আগমনের খবরে হাজার হাজার নেতা-কর্মীদের ঢল নামে কদমরসূল দরগাহ ও আশপাশের এলাকায়।

এসময় আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল প্রমুখ।তবে এ দিন সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী সেলিনা হায়াত আইভী বাসায় ছিলেন। তিনি কোথায় মুভ করেননি বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০১১ সালের প্রথম সিটি নির্বাচনে এস এম আকরাম জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ঐ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন সাবেক পৌর চেয়ারম্যান সেলিনা হায়াত আইভী।

ঐ নির্বাচনে মুখ্য ভূমিকা রাখেন সাবেক সংসদ সদস্য এস এম আকরাম। তিনি আইভীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন। ঐ নির্বাচনে আইভীর বিজয়ের পর দল থেকে সেচ্ছায় পদত্যাগ করেন এস এম আকরাম। এরপর দীর্ঘদিন রাজনীতির আড়ালে থাকলেও বিগত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে নাগরিক ঐক্য থেকে ধানের শীষের প্রার্থী হয়ে নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচনে অংশ নেন এস এম আকরাম।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!