আলোচিত সংবাদ

স্বামীর সঙ্গে নামাজে, সেজদারত অবস্থায় স্ত্রীর মৃত্যু

কিশোরগঞ্জের কটিয়াদীতে নামাজে সেজদারত অবস্থায় ফজিলাতুন্নেসা (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার রাতে এশার নামাজের সময় উপজেলার দক্ষিণ লোহাজুরী গ্রামে এ ঘটনা ঘটে।ফজিলাতুন্নেসা উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামের নুরু মিয়ার স্ত্রী।

মৃত ফজিলাতুন্নেসার স্বামী মো. নুরু মিয়া যুগান্তরকে জানান, রোববার রাতে এশার নামাজের পূর্বে ওজু করার জন্য পানি গরম করে দেয় আমাকে। দুজনেই ওজু করে এশার নামাজ পড়তে শুরু করি। আমার স্ত্রী ফজিলাতুন্নেসা সেজদায় গিয়ে আর মাথা না উঠালে তাকে ডাকাডাকি করলে ও সারা না দিলে শরীরে হাত দিতেই সে ঢলে পড়ে।

তিনি বলেন, আমার স্ত্রী অত্যন্ত সহজ সরল ও ভালো মানুষ ছিল। সে ৮ মেয়ে ও ১ ছেলের জননী। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তাকে দেখতে শতশত নারী ছুটে আসেন। আরও পড়ুন=ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে এবার দেখা মিলল আরেক বাদামওয়ালার। তিনিও গান গেয়ে গেয়ে তার বাদাম বিক্রি করে থাকেন। তবে তিনি কাঁচা বাদাম বিক্রি করেন না। তার ‘ভাজা বাদাম’ গান এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ব্যক্তির নাম গুরুপদ সরকার।এক ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি রাস্তার পাশে বসে বাদাম বিক্রি করছেন।

ক্রেতাদের আকৃষ্ট করার জন্য তিনিও গান গাইছেন এভাবে, ‘আমার কাছে নাইগো কোনো কাঁচা বাদাম। আমার কাছে আছে শুধু ভাজা বাদাম।’জি নিউজের খবরে বলা হয়েছে- জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা গুরুপদ সরকার বলেছেন, ‌‘কাঁচা বাদাম গানের থেকেই শুরুয়াত আমার ভাজা বাদাম গানের

কাঁচা বাদাম তো কেউ খায় না, সবাই খায় ভাজা বাদাম। তাই এবার ভাজা বাদাম।’গুরুপদ সরকার জানান, ২ বছর ধরে বাদাম বিক্রি করছেন তিনি। এখন নতুন ‘ভাজা বাদাম’ গানের দৌলতে তার বিক্রি বেড়েছে অনেকটাই। মানুষ আসছেন, গান শুনছেন, আনন্দ পাচ্ছেন। সঙ্গে তার থেকে বাদাম কিনে খাচ্ছেন।গান গেয়ে অভিনবভাবে এই বাদাম বিক্রির কৌশল ভালোই কাজে দিয়েছে, মানুষ ভালোই সাড়া দিচ্ছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!