আলোচিত সংবাদ

হাত-পা বাঁধা অবস্থায় সাঁতার কাটতে হয়েছে: আকরাম খান

‘মহান আল্লাহতালা কিংবা ধর্মের পরে আমার কাছে ক্রিকেটই সব। হাত-পা বাঁধা অবস্থায় সাঁতার কাটতে হয়েছে। অনেক কিছুই আমার অজান্তে হতো। সবাই আমার দিকে আঙ্গুল তুলেছে। আর নিতে পারছিলাম না। তাই পদত্যাগের সিদ্ধান্ত।

যিনি দায়িত্ব নিবেন তার জন্য আমার শুভকামনা থাকবে, সব রকম সাপোর্টও থাকবে। কারণ ক্রিকেট খেলেছি বলেই আজ আমি আকরাম খান।’ এমন করেই নিজের কষ্টের কথা গণমাধ্যমে জানান বাংলাদেশের সাবেক অধিনায়ক এবং বর্তমান বিসিবির ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এর আগে সোমবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ব্যাক্তিগত প্রোফাইলে স্ট্যাটাস দিয়েছেন সাবিনা আকরাম খান। সেখানে তিনি লিখেন, ক্রিকেট অপারেশনস ছেড়ে দিচ্ছেন আকরাম খান। তার এই স্ট্যাটাসের পরপরই তোলপাড় ক্রিকেট অঙ্গন!

খবরের সত্যতা জানতে একের পর এক ফোন আকরাম খানের কাছে। কিন্তু ততক্ষণে ফোন বন্ধ করে ফেলেছেন আকরাম খান। পরে অবশ্য স্ত্রী সাবিনা খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘না না এমনি এমনিই এই স্ট্যাটাস দেয়া হয়নি। আকরাম স্বেচ্ছায় ক্রিকেট অপারেশনস থেকে সরে দাঁড়াতে চাচ্ছে। আকরাম এখনও মিডিয়া বা অন্য কোনো ফোরামে এমন কোনো ঘোষণা দেয়নি। বলতে পারেন, এটা আমাদের পারিবারিক সিদ্ধান্ত।’

সাবিনা আকরাম আরও বলেন, ‘ক্রিকেট নিয়ে জীবনের বড় একটা সময় পড়ে থাকলো আকরাম। আমরা চাই এখন সে ক্রিকেটের পাশাপাশি স্ত্রী-কন্যা তথা পরিবারকে আরও সময় দিক। কিন্তু ক্রিকেট অপারেশনসের মতো গুরুত্বপূর্ণ জায়গায় থাকলে তো সেটা সম্ভব নয়। তাই আমরা পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নিয়েছি যে আকরাম আর ক্রিকেট অপারেশনসে থাকবে না। সে নিজ মুখেই আপনাদের মানে মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে এ সিদ্ধান্ত জানাবে।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!