আলোচিত সংবাদ

প্রবাসীর স্ত্রীকে নিয়ে মেম্বার উধাও

টাঙ্গাইলের দেলদুয়ারে প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন তিন সন্তানের জনক সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামে। এ ঘটনায় ওই প্রবাসীর ছেলে (১৭) থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বুধবার সরেজমিন ওই এলাকায় গিয়ে উভয় পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, পাথরাইল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য মো. শফিকুল ইসলাম একই এলাকার প্রবাসীর স্ত্রী (৪০) দুই সন্তানের জননীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তুলেন।

বিষয়টি জানাজানি হলে শফিকুলের স্ত্রী পারুল বেগমের সঙ্গে ওই প্রবাসীর স্ত্রীর বিভিন্ন সময় বাকবিতণ্ডা হয়।এতে প্রবাসীর স্ত্রীর মাথায় জেদ চাপে। তিনি শফিকুলের স্ত্রী পারুল বেগমকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন- এক দিনের জন্য হলেও তিনি শফিকুল ইসলামের স্ত্রী হবেন।

এ জেদেই রোববার বিকালে শফিকুলকে নিয়ে উধাও হয়েছেন প্রবাসীর স্ত্রীর। এমন অভিযোগ শফিকুল ইসলামের স্ত্রী পারুল বেগমের।এলাকাবাসী জানান, শফিকুল ইসলামের বেপরোয়া চলাফেরা প্রতিবেশীদের অতিষ্ঠ করে তুলেছে। এর আগেও আরেক প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে বিদেশে পাঠিয়ে দিয়েছে শফিকুল।

এ ব্যাপারে শফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।দেলদুয়ার থানার এসআই আবুল হোসেন জানান, এ বিষয়ে প্রবাসীর ছেলে থানায় একটি জিডি করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!