আলোচিত সংবাদ

বাবা অসুস্থ, সংসারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে বাস চালাচ্ছেন এই যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র TRUST NEWS করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই বর্তমানে প্রচুর যুবতীদের দেখা যায় নিজেদের প্রতিভা প্রকাশ্যে

আনতে। কেউ কেউ নিজেদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন। বুক থেকে কোমরে ছড়াচ্ছে জাদু ! দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ। যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে। তার এই নাচে মুগ্ধ হয়েছেন অনেক দর্শকগন।

ভিডিওটিতে দৃশ্যমান এই তরুণীর সাক্ষাৎকারটি আসুন বিস্তারিত জানা যাক। ভিডিওটিতে দৃশ্যমান এই তরুণী একজন বাস চালিকা। তার বাবাও বাস চালক ছিলেন, কিন্তু দুর্ভাগ্যবশত তার বাবার সাথে একটি দুর্ঘটনা ঘটে এবং তার বাবা নিজের পা হারান। তার বাবার উপর যেহেতু সংসারের সম্পূর্ণ দায়িত্ব ছিল, তাই বাবার এই অসুস্থতায় বাবাকে বিশ্রাম দিয়ে সংসারের দায়িত্ব নিজে হাতে তুলে নিয়েছেন এই তরুণী।

এই তরুণী সাক্ষাৎকারে বলেন যে তিনি যেহেতু গাড়ি চালাতে খুবই পছন্দ করেন তাই তিনি তার বাবার পেশাটাকেই গর্বের সহিত বেছে নিয়েছেন। এছাড়াও ওই তরুণী জানান তার এই চূড়ান্ত মনবলের পিছনে তার বাবা মায়ের প্রচুর সাপোর্ট আছে। এই তরুণী বর্তমানে বহু মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। এছাড়াও এই তরুণীর মা এই সাক্ষাৎকারে জানিয়েছেন যে তার কন্যার এই সাফল্যে তিনিও খুবই খুশি।

সোশ্যাল মিডিয়ার দর্শকরা এই তরুণীর দিকে প্রশংসার ঝড় তুলেছেন এবং এই তরুণীকে আশীর্বাদ করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Mahanagar24x7 ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!