আলোচিত সংবাদ

কফিনে ছবি দেখে মায়ের মরদেহ শনাক্ত করলেন মেয়ে

ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে মৃত মনোয়ারা (৬০) নামে আরও একজনের মরদেহ শনাক্ত করেছেন স্বজনরা। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে নিহতের মেয়ে ফাতেমা কফিনে লাগানো মায়ের ছবি দেখে মরদেহ শনাক্ত করেন।

মনোয়ারা চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের বাসিন্দা। বরগুনায় তিনি তার মেয়ে ফাতেমার শ্বশুরবাড়ি বরগুনার ঢলুয়ায় বেড়াতে আসছিলেন। এ সময় মনোয়ারার সঙ্গে তার স্বামী বেলাল হোসেন ও মেয়ে আমেনা ছিলেন। তারা এখন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মনোয়ারার মেয়ে ফাতেমা বলেন, মা অনেক দিন ধরেই আমাদের বাড়িতে বেড়াতে আসতে চেয়েছিলেন। কিন্তু কাজের চাপে সুযোগ হচ্ছিল না। এরপর বৃহস্পতিবার রাতে চাঁদপুর থেকে এমভি অভিযান-১০ লঞ্চে উঠেন।

পরে লঞ্চে আগুন লাগলে বাবা ও বোন লাফিয়ে নদীতে নামলেও মা বের হতে পারেননি। মায়ের অনেক শখ ছিল, আমার শ্বশুরবাড়ি বেড়াতে আসবে। ভাগ্য কী নির্মম, মা এসেছেন ঠিকই তবে লাশ হয়ে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ। এ ঘটনায় ৪২ জনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন শতাধিক। নিখোঁজ রয়েছে আরও অনেকে। নিহত ৪২ জনের ৩৭ জনই বরগুনার বাসিন্দা। ২৭ জনের মরদেহের পরিচয় শনাক্ত না হওয়ায় জানাজা শেষে পোটখালী গণকবরে দাফন করা হয়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!