আলোচিত সংবাদ

ব্যক্তিগত বিরোধ থাকলেও আইভীর বিরোধিতা করবে না শামীম ওসমান

ব্যক্তিগত বিরোধ থাকলেও দলীয় প্রার্থী সেলিনা হায়াত আইভীর বিরোধিতা করবে না শামীম ওসমান। জনপ্রিয়তা দিয়ে আবারো নারায়ণগঞ্জ জয় করবে বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারা।নারায়ণগঞ্জের রাজনীতিতে শামীম-আইভীর দ্বন্ধ আলোচনায় দেশ জুড়ে।

দুজনের বিরোধ মেটাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সব নেতাকে তলব করা হলেও অনুপস্থিত ছিলেন শামীম ওসমান।স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ শুক্রবার বিজয় সমাবেশ করবে। দলের পক্ষ থেকে এ সমাবেশ থেকে নারায়ণগঞ্জ সিটির নির্বাচনের প্রচার চালানো হবে সেলিনা হায়াৎ আইভির পক্ষে। কিন্তু তাতে থাকবেন না শামীম ওসমান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, শামীম ওসমানের বিষয়টি আওয়ামী লীগের ফোরামে যখন বসা হবে তখন দেখা হবে। নির্বাচন হচ্ছে সাধারন ভোটারদের বিষয়।

নির্বাচনে ভোট দেয়ার এখন আর আগের মত পাইকার সিস্টেম নেই। আগে যেমন বড় সাব, মীর সাব, কাজী সাব যেদিন ভট দিতে বলতো ওইদিন দিতে হত। এখন যার ভোট সেই দেয়।

তিনি বলেন, আইভীর জন্য দলের হাইকমান্ডের নির্দেশেই শেষ পর্যন্ত ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ। শামীম ওসমান জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষেই কাজ করবেন। এই নির্বাচনটি অত্যন্ত গুরুত্বপুর্ন। আমাদের কেন্দ্রিয় টিমও এই নির্বাচনে কাজ করছে। আমরা আশা করছি ভালো ফলাফলই পাবো।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!