আলোচিত সংবাদ

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন সংসদ সদস্য রুমিন ফারহানার ভাই

এবার ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোলপ্লাজা এলাকায় মোটরবাইক দুর্ঘটনায় মো. জুম্মন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। জানা গেছে, নিহত জুম্মন সংসদ সদস্য রুমিন ফারহানার ভাই। বিষয়টি এমপি রুমিন ফারহানা তার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে সংসদ সদস্য রুমিন ফারহানা লিখেন, ‘আমার প্রিয় ভাই শান্ত ইসলাম জুম্মন আর নাই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’এদিকে নিহত জুম্মন ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণ-এর সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিলেন। এই ঘটনায় রনি (৩৪) নামের আরো এক জন গুরুতর আহত হয়েছে।

গতকাল শনিবার ২৫ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জুম্মনকে রাত সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন। ও রনি (৩৪) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এ সময় নিহতের মামাতো ভাই মো. জনি জানান, জুম্মন ও রনি এরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। জুম্মনের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলযোগে জুম্মন ও রনি ঢাকায় আসার পথে মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোল প্লাজার পাশে একটি বাস তাদেরকে ধাক্কা দেয়। মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে তারা।

এর পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জুম্মনকে মৃত ঘোষণা করেন ও রনি চিকিৎসাধীন রয়েছে।তিনি আরো জানান, জুম্মনের গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বর্তমানে গেন্ডারিয়ার ডিস্ট্রিলারী রোডের ৭৮/এ/৩ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহত জুম্মন দুই সন্তানের জনক ছিলেন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তিনি ব্যবসা করতেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!