আলোচিত সংবাদ

নৌকাকে হারিয়ে জয়ী হলেন কাফনের কাপড় পড়ে প্রতীক নেয়া সেই প্রার্থী

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজে’লার পক্ষিয়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী নাগর হাওলাদারকে বিপুল ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কাফনের কাপড় পড়ে প্রতিক নেয়া সেই বিদ্রোহী প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার।

রবিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার পর উপজে’লা প্রশাসন ও রিটার্নিং কর্মক’র্তাদের অনুষ্ঠানিক নির্বাচনী ফলাফল ঘোষণায় এ তথ্য জানা গেছে।

নির্বাচনে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী মো. আলাউদ্দিন সর্দার চশমা প্রতিকে পেয়েছেন ৯হাজার ৫০০ ভোট। তার প্রতিদ্বন্দী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. নাগর হাওলাদার নৌকা প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮০০ ভোট।

এর আগে গত ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন নির্বাচন থেকে সরে যেতে প্রতিপক্ষের হু’মকি উপেক্ষা করে কাফনের কাপড় পড়ে প্রতীক আনতে গিয়েও হা’মলার শিকার হয় স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সর্দার।

জানা গেছে, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজে’লার ৭টি ইউনিয়নের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এ নির্বাচনে উপজে’লার পক্ষিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন উপজে’লা যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. আলাউদ্দিন সর্দার। পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীর বিপক্ষে গিয়ে প্রার্থী হওয়ায় আলাউদ্দিন সর্দারকে যুবলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!