আলোচিত সংবাদ

রেল লাইনের উপর দেখা গেল বিশাল বড় সা’প, ঘটল বিপত্তি, তুমুল ভাই’রাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাই’রাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ মজার হয়, কোনটি শিক্ষামূলক,বা কিছু ভিডিও সত্যিই আমা’দের অ’বাক করে দেয়। মানুষের সাথে সাথে প’শু’পা’খিরাও পিছিয়ে নেই এই দৌড়ে। তাদের মজার ভিডিও আমা’দের অ’ত্যন্ত আ’নন্দ দেয়।

কিন্তু কিছু কিছু ভিডিও সত্যিই দেখলে শি’হ’রি’ত ‘হতে হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গ্রা’-ফি’ক্স এর সাহায্যে নানারকম এডি’-টেড ভিডিও ভাই’রাল হচ্ছে চারিদিকে,যেগু’লোকে অনেকেই স’ত্তি’কারের ভিডি’ওর সাথে গু’’লিয়ে ফেলছেন। কিছুদিন আগেই ভাই’রাল হয়েছিল পাঁ’চ মা’থা’ওয়া’লা একটি সা’পের ভিডিও,

ভিডিওতে দেখানো হচ্ছিল সবচেয়ে দ্রু’তগ’তিতে আসা ট্রে’নের সামনে দাঁ’ড়িয়ে আছে এবং ট্রেন’টিকে থামিয়ে দিয়েছে।খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যায় সেটি ছিল গ্রা’-ফিক্স এর মাধ্যমে তৈরি করা একটি অ্যানি-মেশন যাকে একদম সত্যিকা’রের সা’প বলেই মনে হচ্ছিল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছিল ভাই’রাল। সম্প্রতি ভাই’রাল হলো এমনই একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে,একটি দান’বা’কৃতি সা’প ট্রে’নের টা’নেলের সামনে ক্র’মাগত চলাফেরা করছে। এর মধ্যেই টানেলের ও প্রান্ত থেকে বেরিয়ে আসে একটি ট্রেন।

যদি কোন মুহূর্তে ট্রেনের সঙ্গে এই বিশাল আকৃতির সা’পের ধা’-ক্কা লাগে তাহলে তার ফল হবে মা-‘রা-ত্ম-ক। ভিডিওটি দেখে শি’হ’রিত হয়ে উঠেছেন দর্শকরা। মো’ক্ষ’ম সময় হ’ঠা’ৎই সা’পটি অ’দৃ’শ্য হয়ে যায় এবং ট্রে’নটি বেরিয়ে যেতে স’ক্ষ’ম হয়। এই অলৌ-কিক ও ভ’-য়া’বহ ভিডিওটি দেখে রোমা-ঞ্চিত হয়ে উঠেছেন দর্শকরা।

কিন্তু ভাল করে ভিডিওটি লক্ষ্য করলে দেখা যায়, আসলে পুরোটাই অ্যা’নিমেশ’ন। এটি সম্পূর্ণটাই গ্রা’ফি’ক্স এর মাধ্যমে তৈরি করা হয়েছে। ভিডিওটি দেখে প্রথমে ‘হতচকিত হলেও পরে দারুন মজা পেয়েছেন দর্শক। প্রযু’ক্তির এই উন্নতি মু’গ্ধ করেছে তাদের।ভিডিওটি পো’স্ট করা হয়েছে “সান ডেইলি” নামে একটি ফেসবুক প্রো’ফাইল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লাই’ক করেছে। প্রায় 399 জনের এর মত কমে’ন্ট করেছেন ভিডিওটিতে। বিশেষ করে প্রযু’ক্তির মাধ্যমে করা এই ভিডিওটির প্রশং’-সা করেছেন সবাই।

ভিডিওটি দেখে হে’সেই খু–‘ন হয়ে গেছে দর্শক। নতুন রকমের এই ভিডিওটি অ’ত্যন্ত ম’জা দিয়েছে তাদের। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এরকম ভিডিও ভাই’রাল হয়।মানুষের জীবন সর্বদাই কর্ম’ব্যস্ত, তাইত দিনের শেষে সব ভিডিওগু’’লি মানুষকে কিছুটা হলেও স্ব’স্তি দেয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেক’-র’-ণা আ’-ত’-‘ঙ্কের মাঝেও অ-চল পৃথিবী হয়েছে সচল। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবীতে চলছে অফিসের কাজ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!