আলোচিত সংবাদ

মাত্র ২ মিনিটেই স্ত্রীকে সুখ দেওয়ার উপায়

কীভাবে যৌ’ন মি’লনের মাধ্যমে স্ত্রী’কে চরম সুখ দেওয়া যায়। সেই বিষয়ের আলোকে আজকের আর্টিকেলটি সাজনো। চলুন শুরু করি।

একজন না’রীর জন্য চরম বি’রক্ত কারণ হচ্ছে স’হবাসে তার তৃপ্ত না হওয়া। অনেক পু’রুষই তার স্ত্রী’কে চরম সুখ দেওয়ার পূর্বেই তার বী’র্যপা’ত হয়ে যায়। যার কারণে তার স্ত্রী অ’পূর্ণ তৃ’প্তি বোধ থেকে যায়।

যার কারণে তাদের মে’জাজ বি’গড়ে যায়। তাই স্বামীর সাথে অনেক সময় ভালো আ’চরণ করতে পারে না। যার ফলে সং’সারে অ’শান্তি নেমে আসে। স্ত্রী’রও প’রপরুষের প্রতি আ’কৃষ্ট হয়। তাই প’র’পুরুষকেই দিয়েই নিজেকে প’রিতৃপ্ত করতে চাই।

তাই প্রত্যেক স্বামীরও উচিত নিজের স্ত্রী’কে চ’রম সু’খ দেওয়া। অনেক পু’রুষই প’র্যাপ্ত যৌ’ন জ্ঞা’নের অ’ভাবে স্ত্রী’কে চরম সুখ দিতে পারেন না। আ’জকের পো’স্ট এ পড়ুন কীভাবে না’রীকে দ্রুত অ’ধিক তৃপ্তি দেওয়া যাবে নিজের যৌ’ন দূ’র্বলতা থাকার পরও।

স্প’র্শকাতর স্থানে যেমন গা’ল, ঠোঁ’ট, কা’ন, গলায় ঘন ঘন চু’ম্বন করুন। আপনার নিঃ’শ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়। আ’পনার স’ঙ্গিনীর উ’রুতে ঘ’র্ষণ করুন। স’ঙ্গমের পূ’র্বে ফো’রপ্লে এবং স্প’র্শকাতর অ’ঙ্গে ও যৌ’নাঙ্গে কা’মাদ্রিভাবে আলতোভাবে আদর করুন।

যৌ’না’ঙ্গে ম’র্দনের ফলে না’রী দ্রুত উ’ত্তেজিত হয়। না’রীর দে’হের স্প’র্শকাতর অ’ঙ্গগু’লি ম’র্দ’ন করুন। যো’নি’তে আ’ঙ্গু’ল প্রবেশ করিয়ে ঘ’র্ষ’ণ করুণ। যো’নিতে দুই ঠোঁটে আ’ঙ্গুল দিয়ে ঘ’র্ষণ করুণ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!