আলোচিত সংবাদ

আমিও তো সিনিয়র ক্রিকেটার: রুবেলের আক্ষেপ

গত ৮ মাস ধরে দেশের হয়ে মাঠে নামতে পারছেন না পেসার রুবেল হোসেন। কিন্তু বিদেশ সফরে তাকে দলে রাখা হচ্ছে।যে কারণে ক্রিকেটে অনেকটাই আড়ালে চলে যাচ্ছেন ৩১ বছর বয়সি এই ডানহাতি পেসার।

তবে এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) ঢাকার হয়ে খেলবেন জাতীয় দলের এক সময়ের সেরা পেসার যে দলে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবালের মতো সিনিয়র তিন ক্রিকেটার।সে প্রসঙ্গ সামনে রেখে বুধবার সাংবাদিকরা রুবেলকে প্রশ্ন করেন, তিন সিনিয়র ক্রিকেটারকে এক দলে পেয়ে কেমন লাগছে?

সাংবাদিকদের এমন প্রশ্নে আক্ষেপ ঝরল রুবেলের। বললেন, ‘কেমন লাগবে আবার? আমি জাতীয় দলে ১২ বছর ধরে খেলছি। আমার তো এমন লাগার কথা না। আমিও তো সিনিয়র, অনেক দিন ধরে খেলছি।’তিন পাণ্ডবকে এক দলে পাওয়াকে সুবিধা হিসেবেই দেখ হবে- মনে করছেন তিনি।

রুবেল বলেন, ‘সাধারণত তাদের এক দলে পাই না। তিনজন সিনিয়র ক্রিকেটার আছেন এটা ভালো লাগছে। আমরা একসঙ্গে খেলব। অনেকদিন ধরেই একই ড্রেসিংরুম ভাগাভাগি করি। অনেকদিন ধরেই একসঙ্গে আছি। মাশরাফি ভাই আছেন; তামিম ভাই, রিয়াদ ভাই আছেন। মনে হয় না খুব একটা সমস্যা হবে। ড্রেসিংরুমের পরিস্থিতি খুব ভালোই থাকবে। মাঠে সিদ্ধান্ত নিতে সহজ হবে। তিনজনই সিনিয়র ক্রিকেটার আর অধিনায়ক। তারা দ্রুত ভালো সিদ্ধান্ত নিতে পারবেন।’

বিপিএল দিয়ে মাশরাফির ক্রিকেটে ফেরা নিয়ে রুবেল বলেন, ‘মাশরাফি ভাই তো অনেক দিন ধরেই ক্রিকেট খেলেন না, অনেক দিন ধরে খেলার ভেতরে নেই। নতুন বলে আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, ভালো লাগছে। এবারের বিপিএল আমার জন্য একটু বেশি চ্যালেঞ্জিং।সামনে জাতীয় দলের অনেক খেলা আছে। এখানে ভালো করলে যেকোনো জায়গায় সুযোগ পাওয়া ভালো হবে। ভালো করার জন্য আপ্রাণ চেষ্টা করব।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!