আলোচিত সংবাদ

প্রকাশ্যে যশের ওপর চটলেন নুসরাত!

টালিউডের চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে এসবের তোয়াক্কা না করে পরিবারের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

বর্তমানে নুসরাত একটি এফএম রেডিওতে ‘ইশক উইথ নুসরাত ভালোবাসা বোল্ড’ শিরোনামের অনুষ্ঠান সঞ্চালনা করছেন। গত কয়েকটি পর্বে মদন মিত্র, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী অতিথি হিসেবে হাজির হয়ে গোপন কথা শেয়ার করেছেন। এবার তার অতিথি হিসেবে হাজির হয়েছিলেন নায়িকার স্বামী যশ দাশগুপ্ত।

আলাপচারিতার শুরুর দিকে তার ভক্তদের বা যারা যশরত-কে নিয়ে বেশ উৎসাহী তাদের উদ্দেশে জানান, ‘এতদিন অনেকের মনে প্রশ্ন ছিল, সবাই চাইছিল তুমি এ শোতে আসো। এটা আমি কথা দিয়েছিলাম, তাই অবশেষে আজ এখানে’

শোয়ের একেবারে শুরুতেই যশ নুসরাতের প্রতি অভিযোগ তুলে বলেন, ‘তুমি কেন আমাকে কিছুই আগে থেকে জানাওনি কী প্রশ্ন থাকবে, আমি তো জিজ্ঞাসা করছিলাম আগে থেকেই। আমার তো মনে হচ্ছে আমাকে জেরার মধ্যে পড়তে হবে’।

যদিও নুসরাত চুপ থাকেননি, তিনি বলেন, ‘এভাবে কি সরাসরি জিজ্ঞাসাবাদ করা যায়? আগে বল জীবনটা কেমন চলছে? কেমন সময় কাটছে?’ জীবনসঙ্গিনীর এ প্রশ্নে যশ মুচকি হেসে বলেন, ‘বেশি কিছু না….আমি একটা সাকার্স কোম্পানি খুলেছি। সেখানে আমার বাঁদররা রয়েছে। আমি তাদের দেখাশোনা করছি, ওটা আমার কাজ’।

নুসরাত এরপর জানতে চান তা তোমার বাঁদর কারা? তৎক্ষণাৎ যশ বলে ওঠেন, ‘যাদের আমি তৈরি করেছি, আমার সন্তানেরা’। যশকে সময় না দিয়েই নুসরাত বলে উঠেন, ‘তুমি আমার সন্তানদের বাঁদর বলছ?’ যশ আবার জানান, ‘না, আমি আমার সন্তানদের বাঁদর বলছি’। তখন নুসরাত বলেন, ‘হ্যাঁ, ওরা আমারও সন্তান… আর এ ঝগড়াটা না হয় বাড়ির জন্য তোলা থাক’। যশ নুসরাতকে মনে করিয়েছে দেন, ‘তুমি না এ শোয়ের হোস্ট, আমার সঙ্গে ভালোভাবে ব্যবহার কর’।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!