আলোচিত সংবাদ

খালেদা জিয়ার বিষয় এড়িয়ে গেলেন ফখরুল

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সদ্য সমাপ্ত ৩২ জেলার কর্মসূচি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কর্মসূচি নিয়ে তার বক্তব্য শেষে খালেদা জিয়ার সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে বিএনপি মহাসচিব বিষয়টি এড়িয়ে যান।

রোববার (২ জানুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে ফখরুল বলেন, যে ইস্যুতে আজ এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে, অন্য বিষয়ে কথা বললে এই ইস্যুটা চাপা পড়ে যাবে। আমরা ম্যাডামের শারীরিক পরিস্থিতি নিয়ে অন্য সময় কথা বলব।

এ সময় আওয়ামী লীগকে সন্ত্রাসী দল উল্লেখ্য করে ফখরুল বলেন, দলটি (আওয়ামী লীগ) জন্ম থেকে শুরু করে এখন পর্যন্ত সন্ত্রাস ছাড়া কোনো দিন টিকে থাকতে পারেনি। সিরাজগঞ্জের জেলা সমাবেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার চেয়ে ১৭৩ দিন হরতাল পালন করেছিল আওয়ামী লীগ। তখন হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে তারা গানপাউডার দিয়ে বাস পুড়িয়ে দেয়।

এ ঘটনায় ১১ জনকে হত্যা করেছিল তারা। এটা নতুন কোনো ব্যাপার নয়। সেই পাকিস্তান আমলে অ্যাসেমব্লির মধ্যে ডেপুটি স্পিকার শাহেদ আলীকে পিটিয়ে হত্যা করার মধ্য দিয়ে শুরু। তারপর সবকিছুর মধ্যে তাদের সন্ত্রাসী কার্যকলাপ সব থেকে বড় হাতিয়ার।

rtv

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!