আলোচিত সংবাদ

সহকারী নারী শিক্ষককে পেটালেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক

রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সহকারী নারী শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত ওই নারী শিক্ষককে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে গোদাগাড়ী উপজেলার ক্ষুদ্র শাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ক্ষুদ্র শাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরম আলীর সঙ্গে বিদ্যালয়ের শিক্ষক সাইদা ইসলামের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে প্রধান শিক্ষক আকরম আলী তাকে বেধড়ক পেটাতে শুরু করেন। এতে সাইদা ইসলামের কান ও হাতসহ দেহের বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়।

আহত শিক্ষিকা অভিযোগ করে বলেন, প্রত্যয়নপত্রের জন্য শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় করছিলেন প্রধান শিক্ষক আকরম আলী। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে তাকে মারপিট করা হয়। ২০১৮ সালে বিদ্যালয়ের আরেক নারী শিক্ষককে পিটিয়েছিলেন প্রধান শিক্ষক আকরম আলী।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) লাইলা তাসলিমা নাসরিন বলেন, নারী শিক্ষকের লিখিত অভিযোগ পেলে অভিযুক্ত প্রধান শিক্ষক আকরম আলীর বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!