আলোচিত সংবাদ

আমি সবসময় প্রেমের মধ্যে থাকতে পছন্দ করি: পূজা চেরি

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘হৃদিতা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ অক্টোবর। মুক্তি প্রতীক্ষিত এই সিনেমা, পূজা ও ব্যক্তি জীবনের প্রেম-ভালোবাসা নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। জানতে চাওয়া হয়, পূজা নিয়ে এবার পূজার পরিকল্পনা কী?

জবাবে তিনি বলেন, আসলে আমার পূজা শুরু হয়েছে বেশ কিছুদিন আগেই, যখন থাইল্যান্ডে একটি ওয়েব ফিল্মের শুটিংয়ে ছিলাম তখন থেকেই। সেখানে পূজার জন্য অনেক শপিং করেছি। নিজের জন্য সালোয়ার কামিজ, মায়ের জন্য শাড়ি, বাবা-ভাইয়ের জন্য বেশ কতগুলো জামা-কাপড় ও পাঞ্জাবি কিনেছিলাম। সে কারণেই বলেছি- আগে থেকেই আমার পূজা শুরু হয়ে গেছে।

পূজায় এবার কোথায় থাকছেন, ঢাকায় নাকি নিজ শহর খুলনায়? তিনি বলেন, এবার পূজায় ঢাকাতেই থাকব। পূজার দিন শহরের বিভিন্ন মণ্ডপে ঘুরব। প্রথমে যাব ঢাকেশ্বরী মন্দিরে, তারপর ঢাকার আরও অনেকগুলো পূজা মণ্ডপে যাওয়ার ইচ্ছে আছে। সারাদিন এভাবেই কাটবে আমার। অনেক মজা করব বন্ধু ও পরিবারের সঙ্গে, সেই পরিকল্পনা করেছি।

পূজার সঙ্গে প্রেমের একটা গভীর সম্পর্ক আছে। এখন কার প্রেমে আছে পূজা? জবাবে তিনি বলেন, আমি তো সবসময় প্রেমের মধ্যে থাকতে পছন্দ করি। প্রেম ছাড়া মানুষের জীবন তো অর্থহীন। কিন্তু হঠাৎ আমার মনে হয়েছে, প্রেম আসলে কাজের কিছুটা হলেও ক্ষতি করে। তাই সিদ্ধান্ত নিয়েছি প্রথমে কাজ তারপর অন্যকিছু। তাই কারও সঙ্গেই প্রেম নেই এখন।

তবে কী পূজা এখন প্রেমহীন? তিনি বলেন, প্রেমে আছি আবার নেই। এটা আলাদা একটা মিশ্র অনুভূতি, ঠিক বোঝাতে পারছি না। তবে কারও প্রেমে নেই।

তিনি বলেন, আগামী মাসে আপনার সিনেমা ‘হৃদিতা’ মুক্তি পাচ্ছে। এতে অভিনয়ের কারণ কী? এই সিনেমায় অভিনয়ের প্রথম কারণ হলো- সাহিত্যিক আনিসুল হক। তার লেখার ভক্ত আমি স্কুল জীবন থেকেই। যখন শুনেছি তার লেখা উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে এই সিনেমা হবে, আমি সেই চরিত্রে অভিনয় করব, তখন আমার কতোটা ভালো যে লেগেছে বলে বোঝাতে পারব না। সিনেমার গল্প খুবই হৃদয় ছোঁয়া।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!