আলোচিত সংবাদ

কাটা দুই পায়ের পর এবার পাওয়া গেল শিশু আয়াতের খণ্ডিত মাথা

কাটা দুই পায়ের পর এবার শিশু আয়াতের খণ্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই)। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার আকমল আলী রোডের শেষপ্রান্তে নালা সংলগ্ন স্লুইচগেট এলাকা থেকে মাথাটি উদ্ধার করা হয়েছে।

পিবিআই পরিদর্শক (মেট্রো) মর্জিনা আক্তার জানান, স্লুইচগেটে আটকে থাকা পানির মধ্যে জমা পলিথিনে তল্লাশি করে মাথাটি পাওয়া গেছে। আবির আলী যেভাবে বর্ণনা দিয়েছিলেন সেভাবেই স্কচটেপ মোড়ানো পলিথিনের ভেতরে মাথাটি পাওয়া গেছে।

এর আগে, বুধবার দুপুরে একই এলাকা থেকে বিচ্ছিন্ন দুই পায়ের অংশ পাওয়া যায়, পরে আয়াতের বাবা সেগুলো শনাক্ত করেন। পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিটের পুলিশ সুপার নাইমা সুলতানা জানিয়েছেন, সিটি করপোরেশন, সিডিএ, পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতায় স্লুইচগেটের চারটি প্রকোষ্ঠের পানিপ্রবাহ বন্ধ করে দেওয়ার পর একটি প্রকোষ্ঠে আটকে যাওয়া পলিথিনে পা দুটি পাওয়া যায়, যেগুলো আবিরের বর্ণনামতো পলিথিনের ভেতর স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল।

গত ১৫ নভেম্বর বিকেলে নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার বাসিন্দা সোহেল রানার মেয়ে চার বছর ১১ মাস বয়সী আলীনা ইসলাম আয়াত নিখোঁজ হন। ১০ দিন পর ২৪ নভেম্বর পিবিআই আবির আলীকে গ্রেপ্তারের পর জানায়, আয়াতকে শ্বাসরোধে খুন করে লাশ কেটে ছয় টুকরো করে আবির। এরপর সেগুলো সাগরে ভাসিয়ে দেয়।

এ ঘটনায় আবিরের বাবা, মা ও ১৫ বছর বয়সী ছোট বোনকেও গ্রেপ্তার করে আদালতের নির্দেশে রিমান্ডে নেয় পিবিআই। পিবিআইয়ের ভাষ্যমতে, মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণের পরিকল্পনা করে তাদের বাড়ির ভাড়াটিয়া আজহারুলের ছেলে আবির আলী।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!