বিনোদন

সাত পাকে বাঁ'ধা পড়তে চলেছেন ঋতাভরী

সাত পাকে বাঁ'ধা পড়তে চলেছেন অ'ভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এ বছরের শেষে এনগেজমেন্ট এবং আগামী বছরের শেষ দিকে বিয়ে। ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন নায়িকা।

ব্যবসায়ী পরিবারের ছে'লে তথাগত পেশায় মনোবিদ। তাদের আলাপ অবশ্য খুব বেশি দিনের নয়। তবে দুজনেই সমাজসেবার সঙ্গে দীর্ঘদিন ধরে যু'ক্ত। সোশ্যাল ওয়ার্ক করতে গিয়ে তাদের আলাপ এবং ধীরে ধীরে স'ম্পর্কের গভীরতা। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও তার স'ম্পর্কের আঁচ কিন্তু সেখানে পাওয়া যায় না।

মা'র্চ-এপ্রিল নাগাদ বেশ অ'সুস্থ হয়েছিলেন ঋতাভরী। হাসপাতা'লেও ভর্তি ছিলেন। এখন অবশ্য তিনি সুস্থ। সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজে ফিরবেন। এর মধ্যেই কৃতীছা'ত্রী ঋতাভরী ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি ক্যারিয়ার নিয়েও জো'রকদমে এগোচ্ছেন ঋতাভরী। ‘ব্রহ্মা জানেন গো'পন কম্মটি’র সাফল্যের পরে অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’ছবিটিতে অ'ভিনয় করেন ঋতাভরী।

যেটির শুটিং তিনি শেষ করেন অ'সুস্থ অবস্থাতেই। ‘থপ্পড়’খ্যাত অ'ভিনেতা পাভেল গুলা'টির সঙ্গে মিউজ়িক ভিডিও ‘সাওন’করেছেন। আশার কথা হলো অ'ভিনেত্রী, গায়িকা পরিচয়ের পরে এবার প্রযোজক হিসেবেও নাম লেখাতে চলেছেন ঋতাভরী।

Back to top button
error: Alert: Content is protected !!