বিনোদন

অজয়ের সঙ্গে ঝামেলা, শাহরুখ খানের জবাব

বলিউড কিং খান শাহরুখকে কিং অফ রোমান্স বলে অ'ভিহিত করা হয়। রুপালি পর্দায় তার রোমান্স জয় করেছে দর্শকের মন। প্রে'ম-বিরহে তিনি যেন অনন্য।

ব্যক্তি জীবনে তিনি বেশ রসিক মানুষ৷ তার সেন্স অব হিউমা'রও বেশ দারুণ। সাংবাদিকদের নানা প্রশ্নে মজাদার উত্তর দিতে জুড়ি নেই তার৷২০১২ সালে এসআরকের চলচ্চিত্র ‘জাব তাক হ্যায় জান’ এবং অজয় ​​দেবগন অ'ভিনীত ছবি ‘সন অফ সরদার’ একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো। সেসময় শাহরুখের সিনেমা'র প্রচারণা নিয়ে আ'পত্তি তুলেছিলেন অজয়।

তিনি ‘জাব তাক হ্যায় জান’র প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের বি'রুদ্ধে সিসিআইতে একটি মা'মলা দায়ের করেছিলেন। সেখানে দাবি করা হয়েছিলো যে যশরাজ ফিল্মস তাদের সিনেমা'র প্রচারের জন্য অন্যায় উপায়ে ব্যবহার করেছেন। তবে সিসিআই সেই সময় অজয়ের অ'ভিযোগ প্রত্যাখ্যান করেছিল।

এর দিন কয়েক পর এক সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক যশরাজ ফিল্মস এবং অজয় ​​দেবগনের মধ্যে আইনি লড়াইয়ের বিষয়ে শাহরুখ খানের মতামত জানার চেষ্টা করেছিলেন। এই প্রতিবেদক আরও জিজ্ঞাসা করেছিলেন যে অজয় ​​দেবগনের সাথে তার কোনো শত্রুতা রয়েছে কি না?

জবাবে শাহরুখ প্রথমে তাকে জিজ্ঞাসা করেন, সাংবাদিক কত বছর ধরে সাংবাদিকতা পেশায় রয়েছেন? তিনি বলেন, ‘আমি ৩ বছর ধরে এই পেশায় যু'ক্ত রয়েছি।’এরপর শাহরুখ বলেন, ‘প্রথমেই বলে নিচ্ছি ব্যক্তিগত জীবনে আমি খুবই সত্যবাদী। আমি মনে করি বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে আপনার আরো একটু উন্নতি করতে হবে। আমি আপনাদের প্রতিবেদন পড়েছি কিন্তু আমি তা বিশ্বা'স করিনি। আমি আসলে আলোচনা-সমালোচনা দিয়ে জীবন যাপন করি না।’

Back to top button
error: Alert: Content is protected !!