বিনোদন

আবারও ব্যাটম্যান তারকার প্রে'মে মজেছেন জেনিফার লোপেজ

গত কয়েক মাস ধরে শুধু হলিউডে আ'লোচিত গায়িকা অ'ভিনেত্রী জেনিফার লোপেজের বিচ্ছেদ। এরমধ্যেই নতুন রোমান্সের জন্ম দিয়েছেন তিনি। ব্যাটম্যান’খ্যাত অ'ভিনেতা বেন এফ্লেকের সঙ্গে আবারও ঘনিষ্ঠ হয়েছেন তিনি।

সম্প্রতি ৫২ বছর বয়সী এই গায়িকা-অ'ভিনেত্রী একটি চুম্বনের ছবি দিয়ে এফ্লেকের সাথে তার পুনরায় স'ম্পর্কের বিষয়টি যেন নিশ্চিত করেছেন।

মাসখানেক আগে অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে স'ম্পর্ক ছিন্ন হওয়ার পরপর আড়ালে চলে গিয়েছিলেন জেনিফার। তবে ব্যাটম্যান এসে তার জীবনে নতুন বসন্ত নিয়ে এলেন।

অনেকেই মনে করছেন শিগগিরই নিজেদের স'ম্পর্কের কথা মিডিয়ার সামনে প্রকাশ করবেন এই দুজন। এর আগে ২০০২ সালে প্রথম জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের স'ম্পর্কের কথা শোনা গিয়েছিল। তবে ২০০৪ সালে তাদের সে স'ম্পর্ক ভেঙে যায়।

এদিকে জেনিফার লোপেজের মতো বেনও কিউবান-স্প্যানিশ এক অ'ভিনেত্রীর সঙ্গে স'ম্পর্ক ছিন্ন করেছেন। এরপর প্রাক্তন প্রে'ম যুগল দুই তারকা এক হলেন।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার। ১৯৯৯ সালে তার প্রথম গানের অ্যালবাম অন দ্য সিক্স বের হবার পর তিনি অ'ভিনয় জীবন থেকে সংগীত জগতে পদার্পণ করেন।

Back to top button
error: Alert: Content is protected !!