বিনোদন

গাইলেন প্রভা, মডেল তিনিই (ভিডিও)

টিভি পর্দার সুদর্শনা অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে শোবিজে পথচলার সূচনা করেছিলেন। এরপর অভিনয়ে থিতু হয়েছেন। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি।

দেশজুড়ে ছড়িয়ে থাকা দর্শকরাও তাকে অভিনেত্রী হিসেবেই চেনেন। দীর্ঘ পথ চলায় দর্শক চাহিদা বিন্দুমাত্র কমেনি প্রভার। এবার ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলেছেন তিনি। আর সেখানে পাওয়া গেল নতুন এক প্রভাকে। চমকে যাওয়ার মতোই ঘটনা। দর্শকনন্দিত এই অভিনেত্রীকে সাদা পোশাকে সৈকতে গান গাইতে দেখা যাচ্ছে। হ্যাঁ, পাঠক ইউটিউব চ্যানেলে সেই গানের নিচে তথ্য দেয়া রয়েছে গানটি প্রভাই গেয়েছেন।

‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি নিজস্ব ঢঙে গেয়েছেন তিনি। ভিডিওতে পাওয়া গেছে গ্লামারাস এক প্রভাকে। গত ২২ অক্টোবর এটি প্রভার ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

প্রভা লিখেছেন, ‘আমার সবচেয়ে প্রিয় গানটি অবশেষে গাওয়ার সাহস করে ফেললাম। আমার প্রথম ভালোবাসা ছিল গানই। তবে অনেক বছর আগে গানের চর্চা ছেড়ে দিয়েছিলাম। আবারও ফিরে এলাম। আশা করি, সবাই পছন্দ করবেন।’

বলে রাখা ভালো, মূল গানটির কথা, কণ্ঠ ও সুর ভারতের মৌসুমী ভৌমিকের। প্রভার জন্য নতুন করে সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!